রোনালদো হাসপাতালে

ক্রীড়া ডেস্ক

নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে স্পেনের একটি হাসপাতালে ভর্তি হয়েছেন ব্রাজিলের সাবেক ফুটবল তারকা রোনালদো। ছুটি কাটাতে স্প্যানিশ দ্বীপ ইবজায় গিয়েছিলেন তিনি। ফুটবল থেকে অবসর নেয়া এই স্ট্রাইকার এখন সুস্থতার পথে রয়েছে বলে স্থানীয় সংবাদ পত্রের রিপোর্ট সূত্রে জানা গেছে।

বিশ্ব সেরা ফুটবলারদের একজন ৪১ বছর বয়সী এ সাবেক তারকাকে শুক্রবার বিকেলে ক্যান মিসেস হাসপাতালে ভর্তি করা হয়। নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে থাকা রোনালদোকে নিউমোনিয়ার চিকিৎসা দেয়া হয় বলে স্থানীয় দৈনিক ডিয়ারিও ডি ইবিজার রিপোর্টে বলা হয়েছে।

universel cardiac hospital

কয়েক ঘন্টা পর রোনালদোকে ক্লিনিকা নুয়েস্ট্রা সেনোরা দেল রোজারিও নামক একটি বেসরকারী হাসপাতালে স্থানান্তর করা হয় বলে পত্রিকাটিতে উল্লেখ করা হয়। নাম প্রকাশে অনিচ্ছুক হাসপাতালের একটি সূত্র পত্রিকাটিকে জানায়, বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের সাবেক এই খেলোয়াড় এখনো নিবিড় পরিচর্যা কেন্দ্রে রয়েছেন। তবে তার অবস্থা উন্নতির দিকে।

এএফপি’র পক্ষ থেকে যোগাযোগ করা হলে হাসপাতালের একজন মহিলা মুখপাত্র বলেন, ‘ব্যক্তিগত কারণে তার বিষয়ে কোন তথ্য দেয়া সম্ভব হচ্ছে না।

তিন বার ফিফা বর্ষসেরা তারকার পুরস্কার পাওয়া রোনালদো ২০১১ সালে ফুটবল থেকে অবসর গ্রহণ করেন। তবে তিনি নিয়মিত ইবজায় যাতায়াত করেন। কারণ সেখান তার নিজের একটি বাড়ী রয়েছে।

মাত্র ১৭ বছর বয়সে ব্রাজিল জাতীয় দলে সুযোগ পাওয়া রোনালদো ৯৭টি আন্তর্জাতিক ম্যাচে অংশ নিয়ে গোল করেছেন ৬২টি। ২০০২ সালে বিশ্বকাপ ফাইনালে জার্মানির বিপক্ষে ২-০ গোলে জয় পাওয়া ব্রাজিলের দু’টি গোলই করেছিলেন রোনালদো।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে