এশিয়া কাপের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক

খেলোয়াদের সাথে ভালো করে বোঝাপড়ার আগেই, তাদের নিয়েই শেষ করে এলেন একটা সফল সফর। ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ করে ফিরে আসার পরই স্টিভ রোডস এশিয়া কাপের প্রস্তুতি নিতে শুরু করেছেন। বিসিবির কাছে অন্তত ৩০ সদস্যের একটি দল চেয়েছেন। যাদেরকে নিয়ে বেশ কিছু সেশন করার পর তিনি বুঝতে পারবেন কে কেমন এবং আগামী এশিয়া কাপের জন্য তার নিজের মত করে একটা দল বাছাই করার সুযোগ পাবেন তিনি।

ঈদ-উল আযহার আগেই এশিয়া কাপের জন্য প্রাথমিক দল ঘোষণা করা হবে-এমন আভাস আগেই জানা গিয়েছিল। যাতে করে ঈদের পরপরই প্রস্তুতিটা শুরু করে দেয়া যায়। সে মতেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচকমন্ডলি ৩১ সদস্যের একটি প্রাথমিক দল বাছাই করেছে। যেখানে নতুন মুখ হিসেবে এসেছে শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ এবং ফজলে রাব্বি মাহমুদ। সম্প্রতি ‘এ’ দলের হয়ে এরা দারুণ ক্রিকেট খেলেছেন।

universel cardiac hospital

এশিয়া কাপের জন্য ঘোষিত ৩১ সদস্যের প্রাথমিক দল
মাশরাফি বিন মর্তুজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাইফ উদ্দিন, মোস্তাফিজুর রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন কুমার দাস, আবু হায়দার রনি, নাজমুল ইসলাম অপু, মেহেদী হাসান মিরাজ, মুমিনুল হক সৌরভ, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, আরিফুল হক, আবু জায়েদ রাহী, নাজমুল হোসেন শান্ত, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, নাঈম হাসান, কামরুল ইসলাম রাব্বি, সৈয়দ খালেদ আহমেদ, মোহাম্মদ জাকির হাসান, সানজামুল ইসলাম, মোহাম্মদ মিথুন, ফজলে রাব্বি মাহমুদ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে