২১ আগস্ট হামলার সাথে জড়িতদের শাস্তি দাবি ওয়ার্কার্স পার্টির

ডেস্ক রিপোর্ট

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি ও সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এমপি ২১ আগস্ট গ্রেনেড হামলার সাথে জড়িত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন। ২১ আগস্ট বোমা হামলার দিনটিকে ক্ষোভ ও ঘৃণার সাথে স্মরণ করে আজ এক বিবৃতিতে তারা বলেন, ২০০৪ সালে ঐ দিনটিতে উগ্র জঙ্গিবাদি ও প্রতিক্রীয়াশীল গোষ্ঠি তৎকালীন বিরোধী দলীয় নেত্রী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দকে হত্যার উদ্দেশ্যে ঘৃণ্য গ্রেনেড হামলার চালায়। ওই ভায়াবহ সন্ত্রাসী হামলায় আওয়ামী লীগ নেত্রী আইভী রহমানসহ ২১ জন মানুষ নির্মমভাবে নিহত এবং অসংখ্য নেতা কর্মী গুরুতর আহত হন। ওই হামলার লক্ষ্য ছিল শেখ হাসিনাসহ আওয়ামী লীগের নেতৃত্ব শূন্য করা।

তৎকালীন বিএনপি সরকার এই হামলার ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার চক্রান্ত করে জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টা করে। ওই বোমা হামলার ঘটনায় মামলা হলে, পুলিশি তদন্তে ঘটনার সাথে জড়িতরা চিহ্নিত হয়। দীর্ঘ চোদ্দ বছর আদালতে মামলার মধ্যদিয়ে ওই ভয়াবহ গ্রেনেড হামলার আদোপান্ত উন্মোচিত হয়েছে বলে বিবৃতিতে উল্লেখ করা হয়।

universel cardiac hospital

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার বিচারের রায় দেখার জন্য দেশবাসী অপেক্ষায়। তারা ঘটনার সাথে জড়িত কুশিলব, ঘাতক ও অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেখতে চায়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে