শিল্পী সমিতিতে বড় পদে নির্বাচন করবেন পরীমনি

বিনোদন ডেস্ক

হালের জনপ্রিয় নায়িকা পরীমনির ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয়েছিল । খুব বেশিদিনের ক্যারিয়ার নয়। সর্বসাকূল্যে সাড়ে তিন বছর। এই অল্প সময়ের মধ্যেই প্রথমসারির নায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি। আত্মপ্রকাশ করেছেন প্রযোজক হিসেবেও।

অভিনয় ও প্রযোজনার বাইরে বিভিন্ন দাতব্য ও সামাজিক কাজেও অংশগ্রহণ করতে দেখা গেছে তাকে। ইন্ডাস্ট্রি এবং ইন্ডাস্ট্রির বাইরের অস্বচ্ছলদের দিয়েছেন আর্থিক সহায়তা।

universel cardiac hospital

সেই সহযোগিতার হাতকে যেন আরও প্রসারিত করতে পারেন, সে জন্য চলচ্চিত্র শিল্পী সমিতিতে বড় পদে বসার আগ্রহ প্রকাশ করেছেন পরীমনি। অর্থাৎ, আগামী বছরের শিল্পী সমিতির নির্বাচনে অংশগ্রহণ করবেন তিনি। সম্প্রতি গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন ঢালিউডের মিষ্টি চেহারার এ নায়িকা।

পরীমনি কথায়, ‘বেশ কিছুদিন ধরে অনেকেই আমাকে এ পরামর্শ দিয়েছেন। প্রথমে পাত্তা দেইনি। পরে ভাবলাম, বিষয়টা মন্দ না। আমি সব সময় শিল্পীদের জন্য কাজ করতে চেয়েছি। সেটা প্রত্যক্ষ ভাবে হোক বা পরোক্ষ। তাছাড়া সমিতিটা যেহেতু শিল্পীদের, তাই নির্বাচন করা যেতেই পারে। এখানে তো সব আমরা আমরাই।’

নায়িকা আরও বলেন, ‘যারা আমাকে উৎসাহ দিচ্ছেন তারা প্রত্যেকেই বড় পদে লড়াইয়ের পরামর্শ দিয়েছেন। তবে কোন পদে নির্বাচন করব সেটা এখনই বলতে চাচ্ছি না। মাঠে যেহেতু নামব, বড় পদের জন্যই নামব।’ নির্বাচনের বিষয়টা কোনো স্ট্যান্টবাজি নয় বলেও জানান তিনি।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে