নির্বাচন ঘোলাটে করার চেষ্টা করা হলে শক্ত হাতে দমন : নাসিম

ডেস্ক রিপোর্ট

স্বাস্থ্যমন্ত্রী মোঃ নাসিম জাতীয় নির্বাচনের কথা উল্লেখ করে বলেন, দল নাই আদর্শ নাই এমন গুটি কয়েক নেতা জাতীয় ঐক্যর কথা বলে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টায় লিপ্ত হয়েছে। সাহস থাকলে মাঠে আসুন নির্বাচন করুন। পালিয়ে যাওয়ার চেষ্টা করবেন না। নির্বাচন ঘোলাটে করার চেষ্টা করা হলে জনগনকে সাথে নিয়ে শক্ত হাতে দমন করা হবে।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় উখিয়ায় নাসা গ্রুপ নির্মিত হাসপাতাল উদ্বোধন শেষে জেলা সিভিল সার্জন ডা. আব্দুস ছালামের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

শেখ হাসিনার জন্মদিনে উখিয়াবাসীকে শুভেচ্ছা জানিয়ে তিনি আরো বলেছেন, পবিত্র জুমার দিনে নাসা গ্রুপের নির্মিত উখিয়া হাসপাতাল উদ্বোধন করতে পেরে আমি আনন্দিত। মা ও শিশু হাসপাতাল তৈরি করার জন্য নাসা গ্রুপকে অভিনন্দন জানিয়ে মন্ত্রী বলেন, স্থানীয় ও রোহিঙ্গাদের জন্য নির্মিত এ হাসপাতাল চিকিৎসা ক্ষেত্রে অনন্য অবদান রাখবে।

এ সময় উপস্থিত ছিলেন, কক্সবাজার রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নিকারুজ্জামান চৌধুরী, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংসদ সদস্য আব্দুর রহমান বদি, অতিরিক্ত সচিব স্বাস্থ্য বাবলু কুমার সাহ, লাইন ডায়রেক্টর সিবিএইচসি স্বাস্থ্য প্রফেসর ডা. মো. আবুল হাসেম, নাসা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার মো. সাইফুল আলম, জেলা সিভিল সার্জন ডা. আব্দুস ছালাম।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে