বিএনপির জনসভায় আসতে শুরু করেছেন নেতাকর্মীরা

ডেস্ক রিপোর্ট

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপি আয়োজিত জনসভায় আসতে শুরু করেছেন দলটির নেতাকর্মীরা। রোববার বেলা দুইটা থেকে শুরু হবে জনসভা। তবে ১১টার আগে থেকেই উদ্যানে জড়ো হচ্ছেন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। জনসভা থেকে নেতাকর্মীদের উদ্দেশে দিক নির্দেশনামূলক বক্তব্য দেবেন দলটির শীর্ষ নেতারা।

রাজধানীর বিভিন্ন এলাকা থেকে স্লোগান দিতে দিতে মিছিল সহকারে সোহরাওয়ার্দীতে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা। খণ্ড খণ্ড ভাবে জড়ো হয়ে নানা স্লোগান দিচ্ছেন তারা। তাদের অনেকের হাতে দেখা যাচ্ছে নানা রঙ-বেরঙের ও স্লোগান লেখা ব্যানার-ফেস্টুন-প্ল্যাকার্ড।

universel cardiac hospital

জনসভাকে কেন্দ্র করে সোহরাওয়ার্দী উদ্যানের বাইরে বিপুল সংখ্যক পুলিশসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন রয়েছে। শাহবাগ, মৎস্যভবন মোড়সহ উদ্যানের আশপাশে সাঁজোয়া যান ও জলকামান নিয়ে পুলিশ অবস্থান নিয়েছে।

প্রসঙ্গত, গত ২৭ সেপ্টেম্বর এই সমাবেশ করার জন্য অনুমতি চেয়েছিল বিএনপি। কিন্তু ২৮ সেপ্টেম্বর হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের কর্মসূচির কথা জানিয়ে সমাবেশ পেছানোর অনুরোধ করে পুলিশ। পরে বিএনপি সমাবেশ পিছিয়ে ২৯ সেপ্টেম্বর অনুমতি চায়। কিন্তু একই দিন রাজধানীতে ১৪ দলের কর্মীসভা থাকায় পুলিশের অনুমতি মেলেনি। অবশেষে ২২ শর্তে সোহরাওয়ার্দীতে সমাবেশ করার অনুমতি পায় দলটি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে