ঘরেই যাদের ঐক্য নেই, তারা কিসের জাতীয় ঐক্য করবে : কাদের

ডেস্ক রিপোর্ট

ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপির ঘরেই সংকট রয়েছে দাবি করে বলেছেন, তারা নিজেরা একে অপরকে সরকারের দালাল হিসেবে অভিহিত করে থাকে। ঘরেই যাদের ঐক্য নেই, তারা কিসের জাতীয় ঐক্য করবে। এ সময় তিনি দেশে কোনো রাজনৈতিক সংকট নেই বলে দাবি করেছেন।

বৃহস্পতিবার বিকালে রাজধানীর ফার্মগেইটের আনন্দ সিনেমা হলের সামনে আগামী জাতীয় নির্বাচন উপলক্ষ্যে সপ্তাহব্যাপী গণসংযোগ কর্মসূচির লিফলেট বিতরণ অনুষ্ঠান পূর্ব এক সমাবেশে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের উন্নয়ন ও অর্জন এবং নির্বাচন বানচাল ও সরকার পতনের নামে বিএনপি-জামায়াতের নাশকতার কথা জনগণের সামনে তুলে ধরতে আওয়ামী লীগ এই গণসংযোগ কর্মসূচি গ্রহণ করে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অর্জন বিএনপির আন্দোলনের ওপর সংকটের কালো ছায়া ফেলেছে বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, সারাদেশে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আগামী বিজয়ের মাসে যে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে সে নির্বাচনে মুক্তিযুদ্ধের প্রতীক নৌকা ভাসতে ভাসতে বিজয়ের বন্দরে পৌঁছে যাবে।

কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্তানের পরিচয়ে বাবার সঙ্গে মায়ের নাম যুক্ত করে নারী সমাজের মর্যাদা ও সম্মান বৃদ্ধি করেছেন। আগামী জাতীয় নির্বাচনে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে বিজয়ী করে নারীদেরও তার মর্যাদা রক্ষা করতে হবে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি এবং স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী এমপি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আফজাল হোসেন ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান।

সমাবেশ শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের দলীয় নেতা-কর্মীদের নিয়ে আনন্দ সিনেমা হলের সামনের মার্কেটে ব্যবসায়ীদের মধ্যে লিফলেট বিতরণ করেন।

আওয়ামী লীগের সপ্তাহব্যাপী গণসংযোগ কর্মসূচির চতুর্থ দিনে বৃহস্পতিবার সকালে রাজধানীর শাহবাগ এলাকায় দলের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফের নেতৃত্বে সরকারের উন্নয়ন ও অর্জন এবং বিএনপি জামায়াতের সন্ত্রাস ও নাশকতার তথ্য নিয়ে তৈরি লিফলেট বিতরণ করা হয়। এ ছাড়াও বিকাল চারটায় দলের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেলের নেতৃত্বে রাজধানীর বংশাল এলাকায় গণসংযোগ কর্মসূচি পরিচালিত হয়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে