গ্রামীণফোনের ‘০১৩’ সিরিজের যাত্রা শুরু

ডেস্ক রিপোর্ট

বাংলাদেশের গ্রাহকদের সেবার জন্য ‘০১৭’ সিরিজের পাশাপাশি নতুন নম্বর সিরিজ ‘০১৩’ সিরিজ চালু করলো গ্রামীণফোন।

প্রধান অতিথি হিসেবে এ নতুন নম্বর সিরিজটি রোববার এক স্থানীয় হোটেলে উদ্বোধন করেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) মহাপরিচালক (ইঅ্যান্ডও) ব্রিগেডিয়ার জেনারেল মো. মোস্তফা কামাল।

universel cardiac hospital

অনুষ্ঠানে এই সময় উপস্থিত ছিলেন গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান, চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মাহমুদ হোসেনসহ প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং গণমাধ্যমের সদস্যরা।

‘০১৩’ সিরিজের একটি নম্বর দিয়ে প্রথম কলটি টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বারের কাছে করেন ইয়াসির আজমান।

টেলিফোনে কথা বলার সময় মন্ত্রী বলেন, যে সাহসের সাথে আপনারা সারাদেশে নেটওয়ার্ক বিস্তার করেছেন তার জন্য আপনাদের ধন্যবাদ জানাই, আমার দৃঢ় বিশ্বাস যে এই বিপুল সংখ্যক গ্রাহকের জন্য সেবার মান বজায় রাখাও আপনাদের জন্য কঠিন হবে না।

অত্যন্ত স্বল্প সময়ের মধ্যে ‘০১৩’ নম্বর সিরিজ চালু করতে পারায় গ্রামীণফোনকে অভিনন্দন জানান প্রধান অতিথি। তিনি আশা করেন যে প্রতিষ্ঠানটি তাদের ‘সুনাম অনুযায়ী উন্নত সেবা বজায় রাখতে সক্ষম হবে’।

অনুষ্ঠানে ‘০১৩’ নম্বর সিরিজ বরাদ্দ দেয়ায় রেগুলেটরকে ধন্যবাদ জানিয়ে ইয়াসির আজমান বলেন, সর্বোন্নত নেটওয়ার্ক, অভিনব সেবা এবং প্রতিযোগিতামূলক ট্যারিফের কারণে গ্রামীণফোন বাংলাদেশের সবচেয়ে কাঙ্ক্ষিত অপারেটর। বিগত ২১ বছর গ্রামীণফোন ‘০১৭’ সিরিজ নিয়ে সারা দেশে মোবাইল ফোনের ব্যবহার ছড়িয়ে দিয়েছে এবং বাংলাদেশে ডিজিটালাইজেশনের নতুন যুগ নিয়ে এসেছে। ‘০১৩’ নম্বর সিরিজের ক্ষেত্রেও আমাদের লক্ষ্য একই থাকবে। আমাদের উপর বিশ্বাস রাখার জন্য গ্রামীণফোনের ৭১ মিলিয়ন গ্রাহককে ধন্যবাদ জানাই এবং যারা আমাদের উচ্চমানের নেটওয়ার্ক ও উদ্ভাবনী সেবা উপভোগ করতে ‘০১৩’ সিরিজের সংযোগ নেবেন তাদেরকে জানাই স্বাগতম। সারাদেশকে দ্রুতগতির ইন্টারনেট সংযোগের আওতায় এনে আমরা ডিজিটাল বাংলাদেশের প্রকৃত সুবিধা সবার মাঝে ছড়িয়ে দিতে প্রতিশ্রুতিবদ্ধ এবং আমরা অন্য সবার আগেই সেটা করব।

‘০১৭’-এর গ্রাহকরা যে নেটওয়ার্ক ও সেবা ব্যবহার করে আমাদের উপর বিশ্বাস রাখছেন, সেই একই সেবা উপভোগ করতে পারবেন ‘০১৩’ সংযোগের গ্রাহকরা। আর ‘০১৩’ নম্বরের নতুন সিম কার্ড পাওয়া যাবে সকল সিম বিক্রয় কেন্দ্রে, একই মূল্যে।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে