ড. কামাল মানুষের সঙ্গে ধাপ্পাবাজি করছেন : তোফায়েল

ডেস্ক রিপোর্ট

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ঐক্যফ্রন্টের নেতাদের সমালোচনা করে বলেন, দলছুট, আদর্শহীন লোকেরা এ জোটের নেতা। কেউ আজ আওয়ামী লীগ, কাল অন্য দল, পরে জোট করে বেড়াচ্ছে। আর ড. কামাল হোসেন মানুষের সঙ্গে ধাপ্পাবাজি করছেন।

কামাল হোসেন বলছেন যে জামায়াতের সঙ্গে জোট করছেন না, কিন্তু ২০ দলের সঙ্গে জোট করছেন। ২০ দলে তো জামায়াতও রয়েছে। আবার বলছেন আদালত থেকে সাজাপ্রাপ্ত তারেক রহমানের সঙ্গে জোট করছেন না, বিএনপির সঙ্গে করছেন। এসবই মানুষের সঙ্গে ধাপ্পাবাজি ছাড়া আর কিছু নয়। তিনি বলেন, অপেক্ষা করেন, অনেক কিছু দেখতে পাবেন।

universel cardiac hospital

বৃহস্পতিবার রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ষষ্ঠ বাপা ফুডপ্রো ইন্টারন্যাশনাল এপপো-২০১৮-এর উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বাণিজ্যমন্ত্রী এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, কোনো রাজনৈতিক দল অংশ না নিলেও নির্বাচন থেমে থাকবে না। সময়মতোই নির্বাচন হবে। একই সঙ্গে কোনো রাজনৈতিক দল বা জোট আন্দোলনের চেষ্টা করেও সফল হবে না।

বাণিজ্যমন্ত্রী বলেন, নির্বাচন কমিশন ভোটের তারিখ ঘোষণা করবে। কোনো রাজনৈতিক দল বা জোট যদি মনে করে নির্বাচন করব না, আন্দোলন করব, তাহলে তাদের স্বপ্ন স্বপ্নই থেকে যাবে। আন্দোলন বা সহিংসতা কেউ করতে পারবে না। আর আন্দোলন করে কোনো কিছু আদায় করা বিএনপি বা এসব জোটের পক্ষে সম্ভব না। তিনি বলেন, রাজনৈতিক দলগুলোকে সভা-সমাবেশ করার অনুমতি দেবে প্রশাসন। কিন্তু কোনো সহিংসতা করার সুযোগ দেবে না।

তোফায়েল আহমেদ আরও বলেন, কেউ নির্বাচনে আসেনি বলে বিশ্ব নির্বাচনকে স্বীকৃতি দেবে না- এটা ভাবার কোনো কারণ নেই। অবশ্যই বিশ্ব স্বীকৃতি দেবে। এর আগেও ২০১৪ সালের নির্বাচনে বিএনপি আসেনি। কিন্তু বিশ্ব স্বীকৃতি তো থেমে থাকেনি। আওয়ামী লীগ থেকে নির্বাচিত সংসদ সদস্য বিশ্বের বিভিন্ন দেশের সংসদের আন্তর্জাতিক সংগঠন ইন্টার পার্লামেন্টারি অ্যাসোসিয়েশনের সভাপতি হয়েছেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে