আজ অনুষ্ঠিত হবে বিপিএলের ষষ্ঠ আসরের প্লেয়ার্স ড্রাফট

ক্রীড়া ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরে চিটাগং ভাইকিংসের হয়ে খেলবেন আইকন খেলোয়াড় মুশফিকুর রহিম। প্লেয়ার্স ড্রাফট শুরুর আগেই মুশফিকুর রহিমের দল নিশ্চিত হয়ে যাওয়ায় তার নাম আর প্লেয়ার্স ড্রাফটে উঠবে না। আজ অনুষ্ঠিত হবে বিপিএলের ষষ্ঠ আসরের প্লেয়ার্স ড্রাফট।

অন্য সব আইকন খেলোয়াড়দের দল আগে নিশ্চিত হয়ে গেলেও বাকি ছিলেন শুধু মুশফিকুর রহিম। গত আসরে মুশফিক রাজশাহী কিংসের আইকন খেলোয়াড় ছিলেন। কিন্তু এবার তাকে ছেড়ে দিয়েছে রাজশাহী। আইকন হিসাবে রাজশাহী দলে নিয়েছে মোস্তাফিজুর রহমানকে। একইসঙ্গে দুজন আইকন খেলোয়াড় এক দলে খেলতে পারে না। তাই মোস্তাফিজকে রেখে মুশফিককে রাজশাহী ছেড়ে দেয়।

universel cardiac hospital

সাতটি দলের অংশগ্রহণে আগামী জানুয়ারির শুরুর দিকে মাঠে গড়াবে বিপিএলের ষষ্ঠ আসর। সাত দলের জন্য মোট সাতজন খেলোয়াড়কে আইকন করা হয়েছে। এবার আইকন খেলোয়াড় তালিকায় দুটি পরিবর্তন এসেছে। বাদ পড়েছেন সৌম্য সরকার ও সাব্বির রহমান। নতুন করে আইকন খেলোয়াড় তালিকায় যুক্ত হয়েছেন মোস্তাফিজ ও লিটন দাস।

আইকনরা কে কোন দলে : ১. মাশরাফি বিন মুর্তজা (রংপুর রাইডার্স) ২. সাকিব আল হাসান (ঢাকা ডায়নামাইটস) ৩. মাহমুদউল্লাহ রিয়াদ (খুলনা টাইটান্স) ৪. তামিম ইকবাল (কুমিল্লা ভিক্টোরিয়ান্স) ৫. মুশফিকুর রহিম (চিটাগং ভাইকিংস) ৬. মোস্তাফিজুর রহমান (রাজশাহী কিংস) ৭. লিটন দাস (সিলেট সিক্সার্স)।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে