নির্বাচনের প্রস্তুতি রাষ্ট্রপতিকে জানালো ইসি

ডেস্ক রিপোর্ট

একাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার আগে বঙ্গভবনে গিয়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে দেখা করে ভোটের প্রস্তুতি জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনারসহ কমিশন সদস্যরা।

বৃহস্পতিবার বিকেলে বঙ্গভবনে রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে দেখা করে সাংবাদিকদেরকে এ কথা জানান প্রধান নির্বাচন কমিশনার (সিইসি)।

universel cardiac hospital

এর আগে বেলা চারটার দিকে চার কমিশনার মাহবুব তালুকদার, রফিকুল ইসলাম, কবিতা খানম এবং শাহাদৎ হোসেন চৌধুরী এবং কমিশন সচিব হেলালুদ্দীন আহমদকে নিয়ে বঙ্গভবনে যান সিইসি।

বৈঠক শেষে বেলা সোয়া পাঁচটার দিকে বঙ্গভবন থেকে বের হন সিইসি। এই বৈঠকের বিষয়ে তিনি বলেন, ভোটের আগে ভোটার তালিকা, ভোটকেন্দ্রসহ নির্বাচনের প্রস্তুতির বিষয়ে রাষ্ট্রপতিকে জানাতে হয়, সেটাই তারা জানিয়েছেন।

তফসিলের বিষয়ে রাষ্ট্রপতির সঙ্গে কী কথা হয়েছে- এমন প্রশ্নে সিইসি বলেন, তফসিল নিয়ে কোনো কথা হয়নি। আমাদের কমিশনে ৪ তারিখ একটা মিটিং আছে, সেখানে তফসিলের বিষয়ে সিদ্ধান্ত হবে। এর আগের তিন তিন তারিখেও আমরা কমিশনে বসব। তবে ৪ তারিখের বৈঠকেই সিদ্ধান্ত হবে।

রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতের পর ওই সভায় তফসিল চূড়ান্ত করা হবে। পরে তা জাতির উদ্দেশে দেওয়া ভাষণে ঘোষণা করবেন সিইসি নূরুল হুদা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে