আওয়ামী লীগের রেকর্ড পরিমাণ মনোনয়ন ফরম বিক্রি

ডেস্ক রিপোর্ট

ক্ষমতাসীন দল আওয়ামী লীগ একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে রেকর্ড পরিমাণ মনোনয়ন ফরম বিক্রি করেছে।

তফসিল ঘোষণার পর গত শুক্রবার থেকে টানা ৪ দিন মনোনয়ন ফরম বিক্রি করেছে দলটি। সোমবার এই কার্যক্রম শেষ হওয়ায় সংশ্লিষ্ট নেতাদের কাছ থেকে পাওয়া তথ্যে দেখা যায়, ৪ দিনে ৪ হাজার ২৩টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছে। শেষ দিন ফরম বিক্রি হয়েছে ৩৩২টি।

universel cardiac hospital

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বিষয়টি নিশ্চিত করে জানান, আওয়ামী লীগের প্রতিটি ফরমের দাম ছিল ৩০ হাজার টাকা। অর্থাৎ চার দিনে ১২ কোটি ৬ লাখ ৯০ হাজার টাকার মনোনয়ন ফরম বিক্রি হয়েছে।

হানিফ বলেন, আমাদের দলের মনোনয়ন ফরম বিক্রি শেষ। আগামীকাল মঙ্গলবার পর্যন্ত জমা নেয়া হবে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আওয়ামী লীগ একা নয়, এর সঙ্গে জোট মহাজোট আছে। সব মিলে হিসাব করে প্রার্থী চূড়ান্ত করা হবে। সংসদীয় মনোনয়ন বোর্ড এটা চূড়ান্ত করবে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ চেয়েছিল যে, সব দলের অংশগ্রহণে নির্বাচন হোক। তাই হচ্ছে। সব দল অংশগ্রহণ করায় উৎসবমুখ পরিবেশে নির্বাচন হবে বলে আমাদের বিশ্বাস। নতুন প্রজন্মের শক্তি হচ্ছে তরুণ ভোটার। আশা করি, তারা নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনবে।

ব্রিফিংয়ে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক ডা. দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ।

প্রসঙ্গত, ২০১৪ সালের ৫ জানুয়ারি অনুষ্ঠিত দশম জাতীয় সংসদ নির্বাচনের আগে মোট ২ হাজার ৬০৮ জন আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে