মনোনয়ন ফরম জমা দিলেন উবায়দুল মোকতাদির চৌধুরী

ডেস্ক রিপোর্ট

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসন থেকে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

সোমবার তিনি আওয়ামী লীগের অফিসে মনোনয়নপত্র জমা দেন। এর আগে শুক্রবার (৯ নভেম্বর) আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডি কার্যালয় থেকে তার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়।

universel cardiac hospital

মনোনয়নপত্র জমা দেয়ার সময় জেলা ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জানা গেছে, মোকতাদির চৌধুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তার নির্বাচনী এলাকার রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট নির্মাণ, অবকাঠামোগত উন্নয়ন, স্কুল কলেজের ঊর্ধ্বমুখী সম্প্রসারণ করছেন। নতুন শিক্ষাপ্রতিষ্ঠান নির্মাণ, নদী-খাল খনন, ফ্লাইওভার/ওভারপাস নির্মাণসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড সম্পন্ন হয়েছে তার আমলে।

ইতোমধ্যে তার নির্বাচনী এলাকার দুটি উপজেলায় শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করা হয়েছে। তিনি সংসদ সদস্য হিসেবে ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর উপজেলায় বিগত আট বছরে প্রায় চার হাজার কোটি টাকার উন্নয়ন কাজ করেছেন। তার আমলেই এই দুই উপজেলার চিত্র পাল্টে গেছে।যে কারণে এবারও তিনি দলীয় মনোনয়ন পেলে বিপুল ভোটে জয়ী হবেন বলে এলাকাবাসীর বিশ্বাস।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে