নির্বাচনে জনগণই বড় পর্যবেক্ষক : নাসিম

সারাদেশ ডেস্ক

নির্বাচনে বিদেশী পর্যবেক্ষক নয়-এ দেশের জনগণই বড় পর্যবেক্ষক মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেছেন জনগণের প্রতি আস্থাহীন রাজনৈতিক দল বিএনপি নির্বাচনে বিদেশী পর্যবেক্ষকদের উপর ভরসা করছে। নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ হবে। জনগণ ভোটের মালিক।

নাসিম বলেন, এ নির্বাচনে জনগণ যাদের রায় দেবে, তারাই পরবর্তী সরকার গঠন করবেন। আওয়ামীলীগের নেতৃত্বে ১৪ দল জনগণের রায় মেনে নেবে।

universel cardiac hospital

শুক্রবার সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়নে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ও এলজিইডি’র চলমান উন্নয়নমুলক কর্মকান্ড পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেছেন। এ ছাড়াও তিনি বিভিন্ন এলাকায় উপস্থিত সমবেত জনতারর উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য দেন।

মোহাম্মদ নাসিম বলেন, কোন অন্যায় বা ভুল হলে তাঁর বিচার এ দেশের জনগণই করবে। বিদেশীরা নয় বলেও তিনি মন্তব্য করেন।

এ সময় তার সাথে জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু ইউসুফ সূর্য্য, যুগ্ন সম্পাদক আব্দুল বারী শেখ, কৃষকলীগের কেন্দ্রী সহসভাপতি আব্দুল লতিফ তারিন, মনসুর নগর থানা আওয়ামীলগের গোলাম রব্বানী, জেরা যুবলীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হাকিম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জেহাদ আল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে