জানুয়ারিতে ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি

ডেস্ক রিপোর্ট

পাঁচ মাসেরও বেশি সময় পর অবশেষে পূর্ণাঙ্গ হতে যাচ্ছে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি। ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী আগামী ১০ জানুয়ারির মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করার ঘোষণা দিয়েছেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

universel cardiac hospital

সভায় কেন্দ্রীয় কমিটি পূর্ণাঙ্গ করার দাবি জানান নেতা-কর্মীরা।

পরে ওবায়দুল কাদেরের বক্তব্যের পরিপ্রেক্ষিতে আগামী ১০ জানুয়ারির মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করার প্রতিশ্রুতি দেন গোলাম রাব্বানী।

সভায় উপস্থিত ছাত্রলীগের একাধিক কেন্দ্রীয় নেতা মত ও পথকে এই তথ্য নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, গত ৩১ জুলাই রেজওয়ানুল হক চৌধুরী শোভনকে সভাপতি এবং গোলাম রাব্বানীকে সাধারণ সম্পাদক করে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষিত হয়।এরও আড়াই মাস আগে সংগঠনটির সম্মেলন অনুষ্ঠিত হয়।

ছাত্রলীগ সূত্রে জানা যায়, সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি না করায় ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে কড়া ভাষায় ব্যাখ্যা চান ওবায়দুল কাদের।

জবাবে ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলেন, কমিটি পূর্ণাঙ্গের কাজ শেষ পর্যায়ে। ১০ তারিখের মধ্যে কমিটি ঘোষণা করা হবে।

ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর সঞ্চালনায় সকাল ১০টা থেকে শুরু হয়ে দুপুর ১টা এবং বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে এই সভা চলে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ও যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান।
এছাড়াও ছাত্রলীগের সকল জেলা, মহানগর এবং বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি, সাধারণ সম্পাদক, আহ্বায়ক, যুগ্ম আহ্বায়করা উপস্থিতি ছিলেন।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে