তৃণমূলে আওয়ামী লীগের কার্যালয় হবে দলের খরচে

সৈয়দ ফয়জুল আল আমীন

দলের সভাপতি শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক কাঠামো আরো গতিশীল করার লক্ষ্যে যেসব জেলা, মহানগর ও উপজেলা পর্যায়ে আওয়ামী লীগের নিজস্ব জমি রয়েছে কিন্তু নিজস্ব কার্যালয় নেই সেসব স্থানে দলীয় কার্যালয় নির্মাণ করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

এছাড়া যেসব এলাকায় নিজস্ব জমি নেই তাদের নিজস্ব জমি কেনারও আহ্বান জানানো হয়েছে।মঙ্গলবার দলটির সংশ্লিষ্ট সূত্র এ তথ্য জানিয়েছে।

universel cardiac hospital

দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সে লক্ষ্যে আগামী ১৫ ফেব্রুয়ারির মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে বাড়ি নম্বর ৫১/এ, সড়ক নং ৩/এ ধানমন্ডি আবাসিক এলাকা ঢাকা এই ঠিকানায় সব তথ্য পাঠানোর জন্য একটি চিঠি প্রস্তুত করেছেন বলেও জানা গেছে।

আজ বুধবারের মধ্যেই চিঠিটি আওয়ামী লীগের বিভিন্ন অফিসে পাঠানো হবে।

চিঠিতে জেলা, উপজেলা, থানা ও পৌর আওয়ামী লীগের নিজস্ব কার্যালয় আছে কিনা, নিজস্ব কার্যালয় থাকলে জমির মালিকানার বিবরণসহ কার্যালয়ের ঠিকানা ও ফোন নম্বর পাঠাতে বলা হয়েছে।

একইসঙ্গে অস্থায়ী কার্যালয়ের ঠিকানা ও ফোন নম্বর অস্থায়ী কার্যালয়টি ভাড়াকৃত হলে তার বিবরণ, কার্যালয় না থাকলেও তার বিবরণ পাঠাতে বলা হয়েছে। স্থায়ী-অস্থায়ী কার্যালয় কম্পিউটার ইন্টারনেট সম্পর্কিত বিবরণও লিখে পাঠাতে বলা হয়েছে।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে