লরেন্সের বাগদান

বিনোদন ডেস্ক

এতকাল সিনেমার খবর নিয়ে হাজির হলেও আজ একেবারেই ভিন্ন খবর দিয়ে সংবাদ শিরোনাম হলেন অস্কারজয়ী হলিউড অভিনেত্রী জেনিফার লরেন্স। আর তাহলো প্রেমিক কুক ম্যারোনির সঙ্গে বাগদান সেরেছেন তিনি। লরেন্সের চেয়ে বয়সে ছয় বছরের বড় কুক ম্যারোনি। কুক পরিচয়ে আর্ট ডিলার। পিপল ম্যাগাজিন লরেন্স-কুকের বাগদানের বিষয়টি নিশ্চিত করেছে।

লরেন্স-কুকের বাগদান নিয়ে একেবারে চাক্ষুষ বিবৃতি পাওয়া গেছে প্রত্যক্ষদর্শীদের বয়ান থেকেও। তারা নাকি নিউইয়র্ক শহরে অবস্থিত একটি ফরাসি রেস্তোরাঁয় ২৮ বছর বয়সী এ অভিনেত্রীকে কুকের সঙ্গে রাতের খাবার খেতে দেখেছেন। এ সময় বড় আকারের একটি আংটি পরিহিত অবস্থায় ছিলেন লরেন্স। এক প্রত্যক্ষদর্শী এ নিয়ে বলেন, ‘সেটি (আংটি) ছিল বড় একটি পাথরের। তাদের দেখে মনে হচ্ছিল, তারা কিছু একটা উদযাপন করছেন এবং মানুষ তা নিয়ে কথাবার্তা বলছিল। তিনি এও বলেন, ‘আংটিটি ছিল খুবই দৃষ্টিগ্রাহ্য। তারা এক কোনায় নির্জনে বসেছিলেন। জেনিফার সাদা বিন্দুতে আচ্ছাদিত কালো রঙের পোশাক পরা ছিলেন তখন।’

universel cardiac hospital

জেনিফার লরেন্স কুক ম্যারোনির সঙ্গে কয়েক মাস ধরে প্রেম করছেন। গত বছরের জুন থেকে প্রথমবারের মতো তাদের প্রকাশ্যে দেখা গেছে। জেনিফার এর আগে নির্মাতা ড্যারেন অ্যারোনোফস্কির সঙ্গে প্রেম করেছেন। এর বাইরে আরো একাধিক সম্পর্কের কথা শোনা গেছে জেনিফারের। ফলে হুট করে কুকের সঙ্গে বাগদানের বিষয়টি শুনে তাজ্জব বনে গেছেন জেনিফার ভক্তরা।

মার্কিন অভিনেত্রী জেনিফার লরেন্স অভিনীত ছবি বিশ্বব্যাপী ৫ দশমিক ৭ বিলিয়ন ডলার আয় করেছে। ২০১৫ ও ২০১৬ সালের শীর্ষ ধনী অভিনেত্রীর স্থানটি তার। ২০১৩ সালে টাইম ম্যাগাজিনের করা ১০০ প্রভাবশালী ব্যক্তিত্বের তালিকায় লরেন্স জায়গা পেয়েছিলেন। এছাড়া ফোর্বসের ২০১৪ ও ২০১৬ সালের সেরা ১০০ তারকার তালিকায় ছিলেন তিনি। লরেন্স অভিনীত ছবির মধ্যে রয়েছে এক্স-মেন: ফার্স্ট ক্লাস, দ্য হাঙ্গার গেমস, সিলভার লাইনিংস প্লেবুক, আমেরিকান হাজল, এক্স-মেন: অ্যাপোক্যালিপস ইত্যাদি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে