চিত্রনায়িকা সিমলাকে নিয়ে নানা প্রশ্ন

চট্টগ্রামে বিমান ছিনতাই চেষ্টার ঘটনায় নিহত পলাশ আহমেদের স্ত্রী চিত্রনায়িকা সিমলাকে নিয়ে নানা প্রশ্ন দেখা দিয়েছে। ঘটনার পর থেকেই সিমলার অবস্থান ও আচরণ রহস্যাবৃত্ত। একটি গণমাধ্যমে সিমলা বলেছেন, কলকাতার একটি ছবির শুটিংয়ে তিনি মুম্বাই আছেন। কিন্তু সত্যি সত্যিই তিনি মুম্বাই আছেন, নাকি আত্মগোপনে আছেন? তা নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনা থেকে সিমলার মোবাইল নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

অন্যদিকে, হঠাৎ করেই সিমলা বলছেন, পলাশের সঙ্গে তার বিয়ে হলেও চার মাস আগে পলাশকে ডিভোর্স দিয়েছেন। প্রশ্ন উঠেছে ডিভোর্স দিলেও এতদিন তিনি মিডিয়ার কাছে বিষয়টি গোপন রেখেছেন কেন? নাকি বিমান ছিনতাই চেষ্টায় স্বামী পলাশ নিহত হওয়ার পর দায় এড়াতে বিচ্ছেদের গল্প ফেঁদেছেন তিনি? তা নিয়েও প্রশ্ন দেখা দিয়েছে। কোনো কোনো মহল বলছে, বিমান ছিনতাইয়ের ঘটনার সঙ্গে সিমলা কোনো না কোনোভাবে জড়িত থাকতে পারেন। ঘটনার সঙ্গে আদৌ সিমলা জড়িত কিনা, তা তদন্তে মাঠে নেমেছে গোয়েন্দারা।

universel cardiac hospital

গত সোমবার চট্টগ্রামে বিমানের ‘ময়ূরপঙ্খী’ বিমান ছিনতাইয়ের চেষ্টায় নিহত পলাশের সঙ্গে সম্পর্কের জেরে সিমলা ফের খবরের শিরোনাম হন দীর্ঘদিন খবরের অন্তরালে থাকা ‘ম্যাডাম ফুলি’ ছবির নায়িকা সিমলা। এক সময় মগবাজারের ডাক্তার গলিতে থাকতেন তিনি। কিছুদিন উত্তরায় থাকতেন বলেও নায়িকার ঘনিষ্ঠ এক পরিচালক জানিয়েছেন। তবে ক্যারিয়ারে ভাটা পড়ায় এখন আর দেশেও থাকছেন না তিনি। জানা গেছে, মুম্বাইয়ের মিরা রোড নামের একটি বাড়িতে দীর্ঘদিন ধরে বসবাস করছেন তিনি।

নিহত পলাশের সঙ্গে সম্পর্ক নিয়ে একটি গণমাধ্যমকে সিমলা বলেন, ২০১৭ সালের ১২ সেপ্টেম্বর এক পরিচালকের জন্মদিনের অনুষ্ঠানে পলাশের সঙ্গে প্রথম দেখা হয়। এরপর বন্ধুত্ব এবং প্রেমের সম্পর্কের ইতি টেনে গত বছরের ৩ মার্চ বিয়ে হয় আমাদের। কিন্তু পলাশের উচ্ছৃঙ্খল আচরণের কারণে গত নভেম্বর মাসের ৬ তারিখ তাকে ডিভোর্স দিই এবং ১৫ নভেম্বর ভারতে আসি। বনানীর একটি কাজী অফিসে তাদের ডিভোর্স হয় বলেও জানান তিনি। সিমলা আরো বলেন, আমি অনেক দিন ধরেই বাংলাদেশে নেই। ভারতের মুম্বাইয়ে (মিরা রোডে) আছি। কলকাতার নির্মাতা অর্পণ রায় চৌধুরীর হিন্দি একটি ছবিতে কাজ করলাম। শুটিং শেষ করেছি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে