ছেলে রুদ্র যখন বাবা আসিফের প্রযোজক

বিনোদন ডেস্ক

আসিফের সঙ্গে ছেলে রুদ্র। ছবি : সংগৃহিত

সবচেয়ে সুখের সংবাদ আমার ছোট ছেলে শাফায়াত আসিফ রুদ্র’র ব্যবসায়িক পথচলা শুরু হয়েছে। তার আইটি ফার্ম- Feathermen Digital-এর YouTube চ্যানেল থেকে আমার ‘মিথ্যে কথার গান’টি অবমুক্ত হয়েছে। ছেলেরা প্রতিষ্ঠিত হওয়া শুরু করেছে। রুদ্র’র কোম্পানি এখন আমার প্রযোজক। বাবা হিসেবে বুকটা এখন অনেক চওড়া, এমন সন্তানের জন্য বেঁচে থাকার তৃপ্তিই আলাদা। সবার কাছে রুদ্র’র জন্য দোয়া চাই। রুদ্র যেন সৎ থেকে সফল হতে পারে। এভাবেই কথাগুলো বলছিলেন কণ্ঠশিল্পী আসিফ আকবর।

সারাবিশ্বে বাংলা ভাষা-ভাষীদের মাঝে বাংলা সংস্কৃতি ছড়িয়ে দেওয়া লক্ষ্য নিয়ে যাত্রা শুরু করলো ডিজিটাল প্ল্যাটফর্ম ‘ফেদারমেন ডিজিটাল’।

universel cardiac hospital

প্রতিষ্ঠানটির কর্ণধার গানের যুবরাজ আসিফ আকবরের ছোট ছেলে শাফায়াত আসিফ রুদ্র।

প্রথম অবস্থায় প্রতিষ্ঠানটি আসিফের গানগুলো নিয়ে কাজ করবে। পর্যায়ক্রমে দেশের বিভিন্ন শিল্পীদের সঙ্গেও যুক্ত হবে ‘ফেদারমেন ডিজিটাল’।

প্রতিষ্ঠানটির লক্ষ্য শিল্পী, সুরকার ও গীতিকারদের প্রাপ্য রয়্যালিটি নিশ্চিত করা।

এর কর্ণধার শাফায়াত আসিফ রুদ্র গণমাধ্যমকে বলেন, এটি একটি ওপেন প্ল্যাটফর্ম। আমরা বাংলা সংস্কৃতিকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে চাই। বর্তমান প্রজন্ম এবং ভবিষ্যত প্রজন্মের কাছে এই প্ল্যাটফর্মটি একটি দৃষ্টান্ত হয়ে থাকবে বলে আমি মনে করি। সংশ্লিষ্ট সকলের আর্থিক বিষয়টিও নিশ্চিত করতে চাই। সকলের সহযোগিতা পেলে এটা সম্ভব।

আসিফ আকবর বলেন, আমি এবং আমার প্রতিষ্ঠান ‘আর্ব এন্টারটেইনমেন্ট” সব সময় “ফেদারমেন ডিজিটাল’-এর সঙ্গে আছি। আমি ওদের সাথে কথা বলেছি। ওদের পরিকল্পনা, আমার খুব ভালো লেগেছে। এই পরিকল্পনায় দেশে আর কোনো দুঃস্থ শিল্পী, সুরকার এবং গীতিকার থাকবে না। অসুস্থ হলে তহবিল করে সাহায্য প্রার্থনাও করতে হবে না। এই পরিকল্পনা বাস্তবায়ন, খুব কঠিন কিছু না।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে