খালেদা জিয়াকে বিএসএমএমইউতে নেয়া হবে

ডেস্ক রিপোর্ট

কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য শিগগিরই তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নেয়া হবে। মঙ্গলবার দুপুরে সচিবালয়ে বিএনপির প্রতিনিধি দলের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের একথা জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। 

তিনি বলেন, খালেদা জিয়ার চিকিৎসার জন্য আদালতের নির্দেশনা অনুযায়ী একটি বোর্ড গঠন করা হয়েছে। বোর্ডের পরামর্শ অনুযায়ী তার চিকিৎসা চলছে। বিএনপি নেতাদের সঙ্গে বৈঠক প্রসঙ্গে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তারা খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য ইউনাইটেড হাসপাতালে নিতে চেয়েছেন। কিন্তু যেহেতু আদালতের নির্দেশ আছে তাই বোর্ড যা সিদ্ধান্ত নেবে তাই হবে।  তিনি আরও বলেন, আইজি প্রিজনকে বলে দিচ্ছি, বোর্ডের নির্দেশনা অনুযায়ীই যেন তাকে বঙ্গবন্ধু শেক মুজিব মেডিকেলে বিশ্ববিদ্যালয়ে পাঠানো হয়।   

universel cardiac hospital

বৈঠক শেষে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, খালেদা জিয়ার সুচিকিৎসার ব্যবস্থা নেয়া হবে বলে আশ্বাস দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী। আমি বিশ্বাস করি, স্বরাষ্ট্রমন্ত্রী তার কথা রাখবেন। এর আগে দুপুর আড়াইটার দিকে খালেদা জিয়ার সুচিকিৎসার দবি নিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নের্তৃত্বে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসে বিএনপির ছয় সদস্যের একটি প্রতিনিধি দল।।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে