জবানবন্দিতে শিবপুরের সেই গণধর্ষণের বর্ণনা দিলেন মা-মেয়ে

সারাদেশ ডেস্ক

ধর্ষণ
প্রতীকী ছবি

নরসিংদীর শিবপুরে মা-মেয়েকে ধর্ষনের ঘটনায় আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছে নির্যাতিতা মা ও মেয়ে।

একই সাথে গ্রেফতারকৃত দুই অভিযুক্তকে ধর্ষণের সাথে জড়িত হিসেবে শনাক্ত করেন তারা।

universel cardiac hospital

আজ রোবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল কাদেরের আদালতে এ জবানবন্দি প্রদান করেন।

এদিকে অভিযুক্ত আরও ৪ অভিযুক্তকে গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। রোববার দিনভর শিবপুর ও সৃষ্টিঘর এলাকায় তাদের গ্রেফতারে অভিযান চালানো হয়।

শুক্রবার বিকেলে ঢাকা থেকে মা ও মেয়েসহ ৫ নারী স্বজন বাসযোগে সিলেটের হবিগঞ্জে নিজ বাড়ি ফিরছিলেন। রাতে যাত্রীবাহী বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সৃষ্ঠিঘর বাসস্ট্যান্ডের অদূরে বিকল হয়ে যায়।

এসময় গ্রেপ্তার হওয়া দুই আসামিসহ ৬ জন বাসে উঠিয়ে দেয়ার কথা বলে মা মেয়েকে স্থানীয় একটি জুটমিলের পরিত্যক্ত কক্ষে নিয়ে যায়। সেখানে দুটি কক্ষে তাদের আটক করে গণধর্ষণ করে।

এসময় নির্যাতনের শিকার মা-মেয়ের ডাক চিৎকার শুরু করলে আসামিরা পালিয়ে যায়। পরে তারা সৃষ্টিঘর বাসস্ট্যান্ডে গিয়ে সঙ্গে থাকা স্বজনদের খুঁজে পেয়ে স্থানীয়দের ঘটনা জানায়।

এ ঘটনায় শুক্রবার রাতেই নির্যাতিত মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দেলোয়ার হোসেন (৩০) ও মো. শফিক (২৫) মো. মোখলেছ (৩২), মো. বাদল (৪২), বাবু মিয়া (২৫) ও মো. আলমগীর (৪০) কে আসামি করে শিবপুর থানায় মামলা দায়ের করেন। 

পরে এদের মধ্যে দেলোয়ার ও শফিককে গ্রেফতারের পর শনিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, নির্যাতিতা মা ও মেয়ে আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছে। একই সাথে গ্রেফতারকৃত দুই অভিযুক্তকে ধর্ষণের সাথে জড়িত হিসেবে শনাক্ত করেন। পুলিশের পক্ষ থেকে বাকি ৪ আসামীমিকে গ্রেফতারের অভিযান চালানো হচ্ছে। দ্রুত সময়ের মধ্যে তাদের গ্রেফতার করা সম্ভব হবে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে