ঢাকার একঝাঁক তারকার কলকাতায় সম্মাননা লাভ

বিনোদন ডেস্ক

কলকাতায় সম্মাননা পেলেন ঢাকাই চলচ্চিত্র ও সাংস্কৃতিক অঙ্গনের একঝাঁক তারকা
কলকাতায় সম্মাননা পেলেন ঢাকাই চলচ্চিত্র ও সাংস্কৃতিক অঙ্গনের একঝাঁক তারকা। ছবি : সংগৃহিত

ঢাকাই চলচ্চিত্র ও সাংস্কৃতিক অঙ্গনের জনপ্রিয় একঝাঁক তারকা ভারতের পশ্চিমবঙ্গে সম্মাননা পেয়েছেন । কলকাতার ‘প্রগতি বাংলা’ সংগঠন তাদের এই সম্মাননা দিয়েছেন বলে গণমাধ্যমকে জানান চিত্রনায়িকা পপি।

‘প্রগতী বাংলা উৎসব-২০১৯’ শীর্ষক এই অনুষ্ঠানে সম্মাননা পেয়েছেন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি, উপস্থাপক ও পরিচালক আনজাম মাসুদ, গীতিকার কবির বকুল, নৃত্যশিল্পী-পরিচালক ইভান শাহরিয়ার সোহাগ, চিত্রনায়িকা তানহা তাসনিয়া, কোরিওগ্রাফার গৌতম সাহা।

universel cardiac hospital

ভারত-বাংলাদেশে মৈত্রী উৎসবে এই সন্মাননা প্রদানসহ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আজ রোববার বিকাল ৩টায় কলকাতার কালিঘাটের মেট্রো স্টেশনের পাশে গ্যালারি গোল্ড অডিটারিয়ামে অনুষ্ঠিত হয়। প্রগতী বাংলা উৎসবে অংশ নিতে গতকাল সন্ধ্যায় ঢাকা থেকে কলকাতা গিয়েছেন বাংলাদেশের শিল্পীরা।

অনুষ্ঠানে অংশ নেয়া প্রসঙ্গে পপি বলেন, সম্মাননা প্রাপ্তি সবসময়ই আনন্দের। আর এই সম্মাননা বিদেশ থেকে পেলে সেটা আরো বেশি আনন্দের। প্রগতী বাংলা উৎসবের সবার কাছে কৃতজ্ঞ আমাকে সম্মাননা দেয়ার জন্য।

আনজাম মাসুদ বলেন, এর আগেও আমি গত বছর কলকাতা থেকে সম্মাননা পেয়েছি। সেখানকার টেলিসিনে অ্যাওয়ার্ডে বাংলাদেশ থেকে সেরা উপস্থাপকের পুরস্কার পেয়েছি। এবার প্রগতি বাংলা সম্মাননা পেলাম। বিষয়টি আমার জন্য গর্বের। বাংলাদেশের উপস্থাপনাও যে আন্তর্জাতিকভাবে সম্মাননা নিয়ে আসতে পারে এবং সেটার জন্য তারা আমাকে নির্বাচিত করেছে এজন্য বেশ ভালো লাগছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে