চট্টগ্রামে ছাত্রলীগ নেতা হত্যা মামলায় আরও চারজন গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট

নিহত ছাত্রলীগ নেতা মহিউদ্দিন সোহেল
চট্টগ্রামে ছাত্রলীগ নেতা মহিউদ্দিন সোহেলকে পিটিয়ে হত্যার ঘটনায় আরও চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

চট্টগ্রাম নগরীর পাহাড়তলী বাজার থেকে রোববার গভীর রাতে ছাত্রলীগ নেতা মহিউদ্দিন সোহেলকে পিটিয়ে হত্যার ঘটনায় আরও চারজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ্। পুলিশের দেওয়া তথ্য মতে গ্রেপ্তার চারজন হলেন- রমজান আলী কিরণ (৩০), মো. ইকবাল (২১), মো. শাকিল খান শামীম (১৯) ও মো. লালন (৫০)।

মহানগর পুলিশের সহকারী কমিশনার (ডবলমুরিং জোন) আশিকুর রহমান আশিকুর রহমান বলেন, গ্রেপ্তার সবাই পাহাড়তলী বাজার কেন্দ্রীক বিভিন্ন পেশায় নিয়োজিত। ওই এলাকাতেই তাদের বসবাস।

universel cardiac hospital

এ নিয়ে মোট ১৮ জনকে এ মামলায় গ্রেপ্তার করা হয়েছে জানিয়ে পুলিশ কর্মকর্তা আশিক বলেন, “গ্রেপ্তার এ চারজনের নাম এজাহারে না থাকলেও তদন্তে তাদের সংশ্লিষ্টতা পেয়েছি। এ কারণে তাদের গ্রেপ্তার করা হয়েছে।”  

পাহাড়তলী রেলওয়ে বাজারের ব্যবসায়ীরা ‘চাঁদাবাজি’তে অতিষ্ঠ হয়ে গত ৭ জানুয়ারি সকালে ‘গণপিটুনি’ দিয়ে মহিউদ্দিন সোহেলকে মেরে ফেলে বলে পুলিশ ও ব্যবসায়ীরা সে সময় জানিয়েছিলেন।

কিন্তু মহিউদ্দিন সোহেলের পরিবার পরদিন সংবাদ সম্মেলন করে দাবি করে, ‘পরিকল্পিতভাবে’ এই হত্যাকাণ্ড ঘটনো হয়েছে।

এরপর সোহেলের ভাই শাকিরুল ইসলাম শিশির বাদী হয়ে হত্যা, অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগে ২৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় আরও দেড়শ জনকে আসামি করে মামলা করেন।

ওই মামলায় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সাবের আহম্মেদ, জাতীয় পার্টির নেতা ওসমান খান ও যুবদল নেতা শওকত খান রাজুকেও আসামি করা হয়। ওসমান ও রাজুকে পুলিশ ইতোমধ্যে গ্রেপ্তার করেছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে