শুরু হচ্ছে দুরন্ত টিভির ৭ম মৌসুমের অনুষ্ঠান

ডেস্ক রিপোর্ট

শিক্ষামূলক অনুষ্ঠান

নিয়মিত নিত্য-নতুন বিষয়-বৈচিত্র্যের অনুষ্ঠান সম্প্রচার করে দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে দেশের একমাত্র শিশুতোষ ও পারিবারিক টিভি চ্যানেল দুরন্ত টেলিভিশন। নন্দনময় ও কর্মমুখর এই পথ চলায় সর্বস্তরের দর্শক-শুভাকাঙ্ক্ষী-শুভানুধ্যায়ী ও বিজ্ঞাপনদাতাদের অকৃত্রিম সহযোগিতায় প্রতিনিয়ত আরো নতুন বিনোদন ও শিক্ষামূলক অনুষ্ঠান উপহার দেওয়ার প্রয়াস রাখছে জনপ্রিয় এই টেলিভিশন চ্যানেলটি।

সেই ধারাবাহিকতায় আগামী ১৪ এপ্রিল রবিবার বাংলা নববর্ষের প্রথমদিন থেকে শুরু হতে যাচ্ছে দুরন্ত টেলিভিশনের ৭ম মৌসুমের অনুষ্ঠান সম্প্রচার। এ উপলক্ষে ৬ এপ্রিল শনিবার দুরন্ত টেলিভিশন কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

universel cardiac hospital

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নতুন সৃজনে প্রচারিতব্য নতুন ধারাবাহিক ‘গুড্ডুবুড়া’র রচয়িতা লেখক-সাংবাদিক আনিসুল হক, পরিচালক তোফায়েল সরকার, গীতিকার কবির বকুল, ‘মনের জাদুকর’- এর পরিচালক দীপংকর দীপন, অভিনেত্রী লাকী ইনাম, ‘ছুটির দিনে’- এর পরিচালক বদরুল আলম রিয়েল ও শিল্পী মুনীর হাসান।

এছাড়াও উপস্থিত ছিলেন ‘আনন্দ উৎসব’-এর পরিচালক ফাহিমা আহমেদ চৈতি, বিদেশী অনুষ্ঠানসমূহের নির্বাহী প্রযোজক শাহাদাৎ হোসেনসহ সকল অনুষ্ঠানের শিল্পী, শিশুশিল্পী, পরিচালক, প্রযোজক, কলাকুশলী এবং দুরন্ত টেলিভিশনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে