চার বছর পর বেলাল খানের ‘বাজি’র সিক্যুয়েল

ডেস্ক রিপোর্ট

বেলাল খান
বেলাল খান

জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী সুরকার বেলাল খান। অনেক দিন ধরেই তিনি জনপ্রিয়তার সঙ্গে গান করে যাচ্ছেন। কেরিয়ারে উপহার দিয়েছেন বেশ কিছু শ্রোতাপ্রিয় গান। এর মধ্যে অন্যতম ‘বাজি’।

২০১৫ সালের মাঝামাঝি সময় প্রকাশ হয় ‘বাজি’ গানটি। এরপর দেশের আনাচে-কানাচে পর্যন্ত পৌঁছে যায় এই গানের আবেদন। তখন থেকেই শ্রোতাদের অনুরোধ ছিলো, এই গানের সিক্যুয়েল করার জন্য। অবশেষে প্রায় চার বছর পর আসছে ‘বাজি’র সিক্যুয়েল।

universel cardiac hospital

এই গানের নাম ‘আবার বাজি’। এটিও লিখেছেন জীবন মাহমুদ। সুর করেছেন বেলাল খান। সঙ্গীতায়োজন করেছেন মার্সেল। পহেলা বৈশাখ উপলক্ষ্যে আগামী ১১ এপ্রিল জি সিরিজের ব্যানারে প্রকাশ হচ্ছে ‘আবার বাজি’। বিষয়টি নিশ্চিত করেছেন শিল্পী বেলাল খান নিজেই।

বেলাল খান বলেন, অনেক দিন ধরেই শ্রোতারা এই গানের জন্য অনুরোধ করছিলেন। অবশেষে প্রকাশ হচ্ছে গানটি। এটা সিক্যুয়েল গান হলেও পুরোপুরি মৌলিক ও নতুন গান। মানে আগের গানের সঙ্গে এই গানের মিল নেই। অনেকে ‘বাজি ২’ নামে গানটা করার অনুরোধ করেছিলেন, কিন্তু আমার সেটা পছন্দ না। তাই নতুনভাবে একটি গান করেছি।

‘আবার বাজি’ গানের একটি গল্প নির্ভর ভিডিও-ও নির্মাণ করা হয়েছে। এতে অভিনয় করেছেন রাসেল খান ও শাকিলা পারভিন। আছেন বেলাল খান নিজেও। ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা। কিছু দিন আগেই ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস ও রাজধানীর কিছু লোকেশনে মিউজিক ভিডিওটির দৃশ্যায়ন সম্পন্ন হয়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে