অপ্রতিরোধ্য জয়া আহসান!

ডেস্ক রিপোর্ট

ফুটবল

সকাল হতেই জেগে ওঠেন জয়া। এরপর নতুন উদ্যমে ছুটে চলেন জীবনের পথে। সমস্ত বাধা-বিপত্তি পেরিয়ে আপন গতিতে অপ্রতিরোধ্য এগিয়ে চলা তার। এ যেন সব নারীদের হয়ে প্রতিনিধিত্ব করা।

এমনই দুরন্ত রূপে দেখা দিয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। আসন্ন ‘বঙ্গমাতা অনূর্ধ্ব ১৯ আন্তর্জাতিক নারী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’-এর অফিশিয়াল থিম সংয়ের ভিডিওতেই তাকে এভাবে দেখা গেছে। 

universel cardiac hospital

আগামী ২২ এপ্রিল থেকে শুরু হচ্ছে ফুটবলের এই আয়োজন। প্রথমবারের মতো বড় পরিসরে এই ফুটবল টুর্নামেন্ট হচ্ছে। আর এতে শুভেচ্ছাদূত হিসেবে আছেন জয়া। যার সুবাদে তিনি আয়োজনটির থিম সংয়ে পারফর্ম করেছেন। গানটি প্রকাশ হয়েছে ১০ এপ্রিল।

‘বিজয় মশাল’ নামের এ গানটি লিখেছেন ফয়সাল রদ্দি ও রাকিব হাসান রাহুল। সুর ও সঙ্গীতায়োজন করেছেন অদিত। এতে কণ্ঠ দিয়েছেন মমতাজ, কণা, এলিটা, পড়শী, দোলা ও কুমকুম। ভিডিওটি নির্মাণ করেছেন আশফাকুজ্জামান বিপুল।

এই আয়োজনে যুক্ত হওয়া ও থিম সংয়ে কাজ করা প্রসঙ্গে জয়া আহসান বলেছেন, মেয়েদের নিয়ে এই আয়োজন নারীর ক্ষমতায়নের একটি উজ্জ্বল দৃষ্টান্ত। এখানে যারা অংশ নিচ্ছেন, তারা প্রত্যেকেই দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে নিজেদের চেষ্টা, আন্তরিকতা, সততা ও মেধার জোরে উঠে এসেছেন। এমন আয়োজনে যুক্ত হতে পেরে আমি গর্বিত।

‘বঙ্গমাতা অনূর্ধ্ব ১৯ আন্তর্জাতিক নারী গোল্ডকাপ ২০১৯’-এর বিভিন্ন কার্যক্রমেও জয়া আহসানকে দেখা যাবে। খেলোয়াড়দের উৎসাহ জোগাতে তিনি মাঠের গ্যালারিতে বসে খেলা দেখবেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে