আইপিএল : ১১ রানের আক্ষেপ নিয়ে মাঠ ছাড়লেন বাটলার

ক্রীড়া ডেস্ক

১১ রানের আক্ষেপ নিয়ে মাঠ ছাড়লেন বাটলার
১১ রানের আক্ষেপ নিয়ে মাঠ ছাড়লেন বাটলার। ছবি : সংগৃহিত

ইংলিশ ক্রিকেটার জস বাটলার চলতি আইপিএলে দুর্দান্ত খেলছেন। রাজস্থান রয়েলসের হয়ে অসাধারণ ব্যাটিং করে যাচ্ছেন ইংল্যান্ডের এই ওপেনার।

আজ শনিবার আইপিএলের ২৭তম ম্যাচে মুখোমুখি হয় মুম্বাই ইন্ডিয়ান্স ও রাজস্থান। মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করে স্বাগতিকরা। আগে ব্যাট করে উদ্বোধনীতে ৯৬ রানের পার্টনারশিপ গড়ে আউট হন মুম্বাইয়ের অধিনায়ক রোহিত শর্মা। জাফ্রা আর্চারের বলে বাটলারের হাতে ক্যাচ তুলে বিদায় নেয়ার আগে ৩২ বলে ৪৭ রান করেন রোহিত।

universel cardiac hospital

রোহিতের বিদায়ের পর সময়ের ব্যবধানে উইকেট হারায় মুম্বাই। তবে ইনিংসের শুরু থেকেই ব্যাটিং তাণ্ডব চালিয়ে যান কুইন্টন ডি কক। ওপেনিংয়ে ব্যাটিংয়ে নামা কক ফেরেন ইনিংস শেষ হওয়ার ৯ বল আগে। তার আগে ৫২ বলে ছয়টি চার ও চার ছক্কায় করেন ৮১ রান। তার অনবদ্য ইনিংসে ৫ উইকেট হারিয়ে ১৮৭ রান সংগ্রহ করে মুম্বাই।

টার্গেট তাড়া করতে নেমে ৬০ রানের উদ্বোধনী জুটি গড়ে ফেরেন রাজস্থানের অধিনায়ক আজিঙ্কা রাহানে। তিনে ব্যাটিংয়ে নামা সাঞ্জু স্যামসনকে সঙ্গে নিয়ে ফের ব্যাটিং তাণ্ডব চালান জস বাটলান। একের পর এক বাউন্ডারি হাঁকিয়ে যাওয়া ইংলিশ এই ওপেনার সেঞ্চুরির পথেই ছিলেন।

কিন্তু দীপক চাহারের গুগলি বিভ্রান্ত হওয়ার আগে ৪৩ বলে সাত ছক্কা ও আটটি চারের সাহায্যে করেন ৮৯ রান। দুর্দান্ত খেলা সত্ত্বেও মাত্র ১১ রানের আক্ষেপ নিয়ে মাঠ ছাড়েন বাটলার।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে