এক নাটকে জাহিদ হাসান ও চঞ্চল চৌধুরী

বিনোদন ডেস্ক

জাহিদ হাসান ও চঞ্চল চৌধুরী
জাহিদ হাসান ও চঞ্চল চৌধুরী। ফাইল ছবি

জনপ্রিয় অভিনয় তারকা চঞ্চল চৌধুরী ও জাহিদ হাসান আবারও একসঙ্গে অভিনয় করবেন নাটকে। আগামী ঈদের জন্য নির্মিতব্য নাটকটির নাম ‘হেভিওয়েট মিজান’।

বৃন্দাবন দাসের রচনায় নাটকটি পরিচালনা করবেন সাগর জাহান।

universel cardiac hospital

মিডিয়ায় ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা নিয়ে নাটকটির গল্প তৈরি করা হয়েছে। এতে জাহিদ হাসান ও চঞ্চল চৌধুরী গাড়ির ড্রাইভারের ভূমিকায় অভিনয় করবেন। নাটকে নায়িকার গাড়িচালক চরিত্রে দেখা যাবে জাহিদ হাসানকে এবং নায়কের ড্রাইভার থাকবেন চঞ্চল।

জানা যায়, ৬ মে থেকে নাটকটির শুটিং শুরু হবে। এ নাটকে অভিনয় প্রসঙ্গে জাহিদ হাসান বলেন, ঈদ উৎসবে মানুষকে বিনোদিত করবে এ নাটকটি। নাটকের গল্প এবং চরিত্র ভালো লেগেছে। আশা করছি নাটকটি সবার ভালো লাগবে।

চঞ্চল চৌধুরী বলেন, এ নাটকের নাট্যকার এবং নির্মাতা দু’জনই আমার পছন্দের মানুষ। নাটকের গল্পটি ঈদ উৎসবের জন্য মানানসই। জাহিদ ভাইয়ের সঙ্গে এর আগে নাটকে একবার অভিনয় করেছিলাম। তার সঙ্গে কাজটি আশা করছি উপভোগ্য হবে।

প্রসঙ্গত, ফুটবল বিশ্বকাপের সময় নির্মিত আবু হায়াত মাহমুদ পরিচালিত একটি নাটকে জাহিদ হাসান ও চঞ্চল চৌধুরী একসঙ্গে অভিনয় করেছিলেন।

এছাড়া গত বছর একটি টিভি বিজ্ঞাপনেও একসঙ্গে তাদের দেখা গেছে। এ নাটক ছাড়াও ঈদের বেশ কয়েকটি নাটকের শুটিং নিয়ে বর্তমানে চঞ্চল চৌধুরী ব্যস্ত সময় কাটাচ্ছেন। কিছুদিন আগে তিনি ওয়েব সিরিজের কাজেও যুক্ত হয়েছেন।

অন্যদিকে জাহিদ হাসান বর্তমানে সপরিবারে আমেরিকায় অবস্থান করছেন। কয়েকদিনের মধ্যেই দেশে ফিরবেন বলে জানিয়েছেন তিনি। ফিরেই আগামী ঈদের নাটকের শুটিং করবেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে