রিমান্ড শেষে স্বাধীন পরিবহনের চালক নজরুল কারাগারে

আইন ও বিচার ডেস্ক

দুর্ঘটনা কবলিত স্বাধীন পরিবহনের বাস
দুর্ঘটনা কবলিত স্বাধীন পরিবহনের বাস।ছবি-সংগৃহিত

রাজধানীর মৎস্য ভবন এলাকায় বাস ও একাধিক প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে হতাহতের ঘটনায় গ্রেফতার স্বাধীন পরিবহনের বাসচালক মো. নজরুল ইসলামকে (৪৩) কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

আজ শুক্রবার একদিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা ডিএমপির রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) মধুসুদন দত্ত। সেই আবেদনের প্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী চালক নজরুল ইসলামকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
আদালতে রমনা থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছন।

এর আগে ২৪ এপ্রিল নজরুল ইসলামকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় ওই ঘটনায় রাজধানীর রমনা থানায় করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তার সাত দিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা।

universel cardiac hospital

শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় ঘটনাস্থল থেকে স্বাধীন পরিবহনের চালক মো. নজরুল ইসলামকে (৪৩) গ্রেফতার করে পুলিশ।

এদিন সকাল ৭টায় রাজধানীর মৎস্য ভবন এলাকায় স্বাধীন পরিবহনের ওই বাসের সঙ্গে একাধিক প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ২ জন নিহত হন। আহত হন নূর আলম (৩০) ও শরীফ (২০) নামে আরও ২ জন।

থানা সূত্রে জানা যায়, এ দুর্ঘটনায় দুটি বাস, তিনটি প্রাইভেটকার ও একটি রিকশা ক্ষতিগ্রস্ত হয়েছে। ঘটনার পর সেখানে দায়িত্বরত পুলিশ সদস্যরা হতাহতদের দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠায়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে