ফণী নিয়ে আ.লীগকে জড়িয়ে বিএনপি বিভ্রান্তি ছড়াচ্ছে : মোকতাদির চৌধুরী

সারাদেশ ডেস্ক

র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী
ব্রাহ্মণবাড়িয়া জেলা সমাজসেবা কমপ্লেক্সের ছয়তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে বক্তব্য রাখছেন র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি

ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের এমপি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, ‘ফণী’ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আওয়ামী লীগকে জড়িয়ে মিথ্যাচার ও বিভ্রান্ত করছে বিএনপি। আওয়ামী লীগের চক্রান্তে ফণী নাকি ভারতে সৃষ্টি হয়েছে বলে দাবি করছে বিএনপি। এটা বিএনপির অনুর্বর মস্তিস্কের বহিঃপ্রকাশ।

আজ শনিবার ১২ কোটি টাকা ব্যয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমাজসেবা কমপ্লেক্সের ছয়তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের সময় তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপি জানত না যে, তাদের এমপিরা শপথ নেবেন। হঠাৎ করে লন্ডন থেকে সাজাপ্রাপ্ত আসামির নির্দেশে নাকি সবাই শপথ নিয়েছেন। আবার যিনি বিএনপির এমপিদের শপথ নেয়ার অনুমতি দিয়েছেন, তিনি আবার শপথ নেননি। এসব বিএনপির অদ্ভুত লীলাখেলা।

এ সময় তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ অনুসরণ করে বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করছে। বর্তমান সরকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। কৃষি, শিক্ষা, বিদ্যুৎ, শিল্পসহ সব ক্ষেত্রে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের স্বীকৃতিও জুটছে।

সুধী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী।

অনুষ্ঠিত সুধী সমাবেশে সভাপতিত্ব করেন জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মাসুদুর হাসান তাপস। এছাড়াও বিভিন্ন শ্রেণীপেশার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে