কলমাকান্দায় উপজেলা পরিষদের ইফতার ও দোয়া মাহফিল

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি

কলমাকান্দায় ইফতার ও দোয়া মাহফিল
ছবি : শেখ শামীম

নেত্রকোনার কলমাকান্দা উপজেলা পরিষদের ইফতার ও দোয়া মাহফিল আজ বুধবার জেলা পরিষদের মাল্টিপারপাস কাম অডিটোরিয়াম হল রুমে অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদের  চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা  আলহাজ্ব মো. আব্দুল খালেকের সভাপতিত্বে দোয়া  ও ইফতার  মাহফিলে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কেন্দ্রীয়  প্রতিরোধ যোদ্ধা কমিটি’র সাধারণ সম্পাদক এবং নেত্রকোনা-১ আসনের সংসদ সদস্য মানু মজুমদার ।

universel cardiac hospital

এ সময় অতিথি হিসাবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান  মো. মিজানুর রহমান মিজান ও মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা বেগম,  উপজেলা  আওয়ামী লীগের সভাপতি  বীর মুক্তিযোদ্ধা চন্দন বিশ্বাস, জেলা পরিষদের সদস্য আব্দুল আজিজ সম্রাট ও মিনারা ইসলাম, ওসি মো. মাজহারুল করিম, উপজেলা কৃষক লীগের সভাপতি মো. আবুল কালাম আজাদ ও উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রশিদ আকন্দসহ, উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ,  সরকারি কর্মকর্তাবৃন্দ, সুশীল সমাজবৃন্দ, সাংবাদিকবৃন্দ, শিক্ষকবৃন্দ, চিকিৎসকবৃন্দসহ আরও অনেক।

ইফতারের পূর্বে  দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা মো. লুৎফর রহমান।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে