প্রধানমন্ত্রী দোয়া চাইলেন অর্থমন্ত্রীর জন্য

বিশেষ প্রতিবেদক

প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন সে জন্য সবার কাছে দোয়া চাইলেন।

আজ শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাজেটোত্তর সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন শেষে অর্থমন্ত্রীর জন্য দোয়া চান প্রধানমন্ত্রী।

universel cardiac hospital

এর আগে গতকাল বৃহস্পতিবার (১৩ জুন) অসুস্থ থাকার কারণে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল তার অর্থমন্ত্রী হিসেবে প্রথম বাজেট ২০১৯-২০ অর্থবছরের বাজেট পুরোপুরি উপস্থাপন করতে পারেননি। পরে প্রধানমন্ত্রী বাজেট বক্তৃতার বাকি অংশ পাঠ করেন।

অসুস্থ থাকায় আজ শুক্রবার বাজেটপরবর্তী সংবাদ সম্মেলনও করতে পারেননি অর্থমন্ত্রী। তার পরিবর্তে প্রধানমন্ত্রী সংবাদ সম্মেলনে বাজেটের সারসংক্ষেপ তুলে ধরেন।

শেখ হাসিনা বলেন, বাজেটের সংক্ষিপ্তসার আপনাদের সামনে উপস্থাপন করলাম। আমি জানি, এটা একটু ব্যতিক্রমী। প্রধানমন্ত্রী কখনও প্রশ্নের উত্তর দেয় না। অর্থমন্ত্রী অসুস্থ থাকার কারণে…। এটা তার জন্যও একটু কষ্টকর। কারণ এটা তার প্রথম অর্থমন্ত্রী হিসেবে বাজেট দেবেন, অনেক আকাঙ্ক্ষা ছিল, কিন্তু সেটা পারেননি। আমি চাই, আপনারা সকলেই দোয়া করেন, উনি যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠে।

প্রধানমন্ত্রী আরও বলেন, আর আমাদের সাবেক অর্থমন্ত্রী আমাদের সাথে আছেন, শক্তি সাথে আছে। এ জন্য আমি আগে থেকে উনাকে কাছে রেখে দিয়েছি।

আজ শুক্রবার বিকেল ৩টায় ২০১৯-২০ অর্থবছরের বাজেটপরবর্তী সংবাদ সম্মেলন শুরু হয়। পূর্বঘোষণা অনুযায়ী, এ সংবাদ সম্মেলনে অংশ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে