এরশাদ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে

ডেস্ক রিপোর্ট

এরশাদ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে
ছবি : সংগৃহিত

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ‘লাইফ সাপোর্টে’থাকার তথ্য নিশ্চিত করেছেন।

সোমবার বিকালে সম্মিলিত সামরিক হাসপাতালে এরশাদকে দেখে আসার পর তিনি সাংবাদিকদের তিনি বলেন, জাপা চেয়ারম্যানের অবস্থা সংকটাপন্ন।

universel cardiac hospital

গত ২২ জুন থেকে সিএমএইচে ভর্তি এরশাদ। রবিবার রাতে তার মৃত্যুর গুজব ছড়ায়। তবে পরদিন তার ভাই জি এম কাদের বলেন, জাপা চেয়ারম্যানের অবস্থা সংকটাপন্ন হলেও তিনি বেঁচে আছেন। তাদের বা সিএমএইচের পক্ষ থেকে আনুষ্ঠানিক বক্তব্য না এলে শারীরিক অবস্থা নিয়ে কিছু প্রকাশ না করারও অনুরোধ করেন তিনি।

স্বাস্থ্যমন্ত্রী এরশাদকে দেখে এসে বলেন, ওনার অবস্থা ক্রিটিক্যালই বলা যায়। লাইফ সাপোর্টে আছে। ওভারঅল সিচুয়েশন ক্রিটিক্যাল।…ডাক্তাররা সকলেই মত দিয়েছেন, এ মুহূর্তে বাইরে নেওয়ার মতো অবস্থা নেই। এখন যত ধরনের চিকিৎসা দেওয়া সম্ভব, তা এখানেই দেওয়া সম্ভব। এখন বাকিটা আল্লাহর ইচ্ছা।

এর আগে এরশাদকে দেখে আসেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এরশাদ সে সময় তাকালেও কথা বলতে পারেননি বলে জানান জি এম কাদের।

তিনি বলেন, আমরা যাওয়ার পরে আমি কথা বললাম, ‘ভাই আপনি কেমন আছেন?’। তারপরে ওবায়দুল কাদের সাহেব যখন এসেছেন, তখন ডাক্তরা বলেছেন, ‘স্যার, আপনার জন্য মন্ত্রী এসেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসেছেন।’ তখন ওনি চোখ মেলে জেগেছেন। ওনি কোনো কথা বলতে পারেননি। যেহেতু ওনার মুখের মধ্যে অক্সিজেনের নল আছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে