‘প্রযোজক বাঁচলে চলচ্চিত্র বাঁচবে’

বিনোদন ডেস্ক

শাকিব খান
ফাইল ছবি

বিএফডিসিতে অনুষ্ঠিত হলো চলচ্চিত্র প্রযোজক সমিতির নির্বাচন। শনিবার অনুষ্ঠিত হতে যাওয়া এই নির্বাচনকে ঘিরে এফডিসির সর্বত্বই উত্তেজনা আর উচ্ছ্বাস!

বহু বছর পর এই নির্বাচনকে ঘিরে এদিন এফডিসিতে আইন শৃঙ্ক্ষলা বাহিনীর তৎপরতা ছিল চোখে পড়ার মতো। এমনকি এই নির্বাচনকে ঘিরে এফডিসি কেন্দ্রীক চলচ্চিত্রের অন্য সংগঠনগুলোকেও বেশ চাঙ্গা দেখা গেছে।

universel cardiac hospital

প্রযোজক সমিতির সদস্যরা সকাল থেকে ভোট দিতে উপস্থিত হোন কেন্দ্রে। সদস্য হিসেবে বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান আসেন দুপুর একটার দিকে। এরপর প্রযোজক সমিতিতে কিছু সময় অবস্থানের পর তিনি ভোট দেন।

ভোট দিয়ে বের হবার পর তিনি গণমাধ্যমের সাথে কথা বলেন। চলচ্চিত্রের ভবিষ্যত সম্পর্কে মন্তব্য করেন ঢাকাই ছবির এই শীর্ষ নায়ক ও প্রযোজক।

শাকিব বলেন, প্রযোজক বাঁচলে চলচ্চিত্র বাঁচবে। আজ আনন্দের দিন। বেশ উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ভোট গ্রহণ হচ্ছে, বেশ ভালো লাগছে।

প্রযোজক সমিতির নির্বাচনে ২১টি পদের জন্য লড়ছেন ৪১জন প্রার্থী। প্রার্থীদের মধ্যে চিত্রনায়িকা ববিও নির্বাচনে অংশ গ্রহণ করছেন।

প্রায় আট বছর পর বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। দীর্ঘদিন প্রশাসকের মাধ্যমে পরিচালিত প্রযোজক সমিতি ভারমুক্ত হয়ে নিয়মিত নেতৃত্বের হাতে পড়বে। এতে নেতৃত্বের বন্ধ্যাত্ব যেমন ঘুচবে, তেমনি চলচ্চিত্রের প্রধান সংগঠন হিসেবে স্বীকৃত প্রযোজক সমিতির গতিশীলতায় চলচ্চিত্র শিল্পও গতিশীল হবে বলে মনে করছেন পরিচালক এবং শিল্পীরা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে