১০ আগস্টের ট্রেনের আগাম টিকিট কিনতে ভিড়

বিশেষ প্রতিবেদক

ফাইল ছবি

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বাড়িফেরা মানুষ রেলের টিকিট কিনতে রাজধানীর কমলাপুরসহ অন্যান্য টিকিট বিক্রয় কেন্দ্রগুলোতে উপচেপড়া ভিড়।   

শুরু হয়েছে আগামী ১০ আগস্টের ট্রেনের আগাম টিকিট বিক্রি। বৃহস্পতিবার সকাল ৯টায় এ টিকিট বিক্রি শুরু হয়, চলবে বেলা ৪টা পর্যন্ত। এর মধ্য দিয়ে টানা চতুর্থ দিনের মতো আগাম টিকিট বিক্রি চলছে। একজন সর্বোচ্চ ৪টি টিকিট কিনতে পারবেন।

universel cardiac hospital

কমলাপুর রেলওয়ে স্টেশন ছাড়া আরও চারটি স্টেশন- বিমানবন্দর, বনানী, তেজগাঁও এবং ফুলবাড়িয়া থেকে টিকিট বিক্রি হচ্ছে। ২ আগস্ট বিক্রি হবে ১১ আগস্টের অগ্রিম টিকিট।

কমলাপুর রেলস্টেশনে ট্রেনের আগাম টিকিট নিতে রাত থেকেই অপেক্ষায় থাকতে দেখা গেছে সাধারণ মানুষকে। সকালে ছিল উপচেপড়া ভিড়। ট্রেনের টিকিট পেয়ে যারা ফিরে যাচ্ছিলেন তাদের চোখে-মুখে ছিল স্বস্তির ছাপ। ভিড় রয়েছে টিকিট বিক্রির অন্য জায়গাগুলোতেও।

গত ২৩ জুলাই এক সংবাদ সম্মেলনে আগাম টিকিট বিক্রির কথা জানান রেল মন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন। তিনি জানান, রেলের ফিরতি টিকিট বিক্রি ৫ আগস্ট শুরু হয়ে ৯ আগস্ট পর্যন্ত চলবে।

চাঁদ দেখা সাপেক্ষে আগামী ১২ বা ১৩ আগস্ট দেশে পবিত্র ঈদুল আজহা উদযাপিত হবে। তবে আগামী ১২ আগস্ট ঈদ ধরে রেলওয়ের কর্মপরিকল্পনা সাজানো হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে