‘ভূত পরী’ হয়ে আসছেন জয়া

বিনোদন ডেস্ক

সম্প্রতি কলকাতার শীর্ষস্থানীয় অভিনেত্রীদের তালিকায় এগিয়ে বাংলাদেশের জয়া আহসান। এরমধ্যে বেশকিছু ছবি জমা হয়েছে তার হাতে। সম্প্রতি প্রসেনজিতের বিপরীতে ‘ময়ূরাক্ষী’ নামের সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার পর এবার আরো একটি নতুন ছবির ঘোষণা এলো কলকাতা থেকে! যে ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ‘দেবী’ খ্যাত এই তারকা অভিনেত্রী।

কলকাতার প্রখ্যাত প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মস। যে প্রযোজনা সংস্থাটির কর্ণধার টলিউডের তারকা অভিনেত্রী কোয়েল মল্লিকের স্বামী নিশপাল সিংয়ের। আর এই প্রযোজনা সংস্থা থেকেই জানানো হলো, তাদের আসন্ন সিনেমা ‘ভূত পরী’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে চলেছেন বাংলাদেশের মেধাবী অভিনেত্রী জয়া আহসান।

universel cardiac hospital

কোয়েল মল্লিকের নিবেদনে ‘ভূত পরী’র একটি পোস্টারও এরইমধ্যে প্রকাশ্যে এসেছে। যে কস্টিউমে আটপৌড়ে বাঙালি নারীর বেশেই দেখা গেছে জয়া আহসানকে। তবে তার পেছনে পরীর মতো দুটি পাখনা লাগানো! ব্যাকগ্রাউন্ডে একটু ভৌতিক আবহ!

জয়ার ‘ভূত পরী’ পরিচালনা করছেন ‘লোডশেডিং’ ও ‘রেইনবো জেলি’র নির্মাতা সৌকর্য ঘোষাল।

ছবিতে জয়া আহসানকে কাস্ট করার কারণ জানিয়ে সৌকর্য বলেন, জয়া আহসানকে নেওয়ার কারণ হল ১৯৪৭ সালের ভূতকে দেখাতে হবে। যার বিয়ের দিন মৃত্যু ঘটে। সেই সময়ের ভাষাটা রপ্ত রয়েছে এমন কাউকে প্রয়োজন ছিল।

বর্ধমানের একটি গ্রামে শুটিং হবে সুরিন্দর ফিল্মসের এই নতুন ছবির। ছবিতে জয়া ছাড়াও দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে।

এছাড়াও রয়েছেন সুদীপ্তা চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায়ের মতো অভিনেতারা। ছবির সিনেমাটোগ্রাফি করছেন আলোক মাইতি, সম্পাদনার দায়িত্বে অর্ঘকমল মিত্র এবং সংগীতপরিচালনায় নবারুণ বসু।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে