কাশ্মীরে বিএসএফের গাড়ি জ্বালাল উত্তেজিত জনতা

আন্তর্জাতিক ডেস্ক

কাশ্মীর

ভারতীয় সংবিধানের ৩৭০ ধারা বাতিলের পর থেকেই উত্তপ্ত কাশ্মীর। স্বাধীনতার দাবিতে উত্তাল কাশ্মীরের বিভিন্ন অঞ্চল। এরপর থেকেই কাশ্মীরে মোতায়েন করা হয়েছে বহু সেনাবাহিনী। সেই সীমান্তে জোরালো টহল দিচ্ছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। এদিকে গত বৃহস্পতিবার বিএসএফের গাড়ির ধাক্কায় আহত হন কাশ্মীরের এক নাগরিক। ঘটনাটি ঘটে জম্মু কাশ্মীরের বারামুল্লা জেলার পাট্টান এলাকায়। এরপরই এলাকাটি রণক্ষেত্রে রূপ নেয়। একপর্যায়ে বিএসএফের গাড়ি জ্বালিয়ে দেয় উত্তেজিত জনতা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, দুটি পাঁচ টনের বিএসএফের গাড়ি বারামুল্লা শ্রীনগর জাতীয় সড়ক ধরে যাচ্ছিল। তখনই একটি প্রাইভেট গাড়ির সঙ্গে সেটির ধাক্কা লাগে। প্রাইভেট গাড়ির যাত্রীরা বচসা শুরু করে। পরে গোটা এলাকার বাসিন্দারা চলে এলে গণ্ডগোল শুরু হয়। উত্তেজনা ছড়ায়৷ এরই মাঝে আচমকাই উত্তেজিত জনতা বিএসএফের গাড়িগুলোর বিরুদ্ধে নিয়ন্ত্রণহীন গতির অভিযোগ তোলে। তারপরেই গাড়িতে আগুন ধরিয়ে দেয় ক্ষুব্ধ জনতা।

universel cardiac hospital

এই ঘটনার পর চালকদের কোনো রকমে বের করে আনা হয়। গোটা ঘটনার তদন্তে নেমেছে জম্মু কাশ্মীর পুলিশ। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করেছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে