মিন্নি এখন হবিগঞ্জে

হবিগঞ্জ প্রতিনিধি

আয়শা সিদ্দিকা মিন্নি
আয়শা সিদ্দিকা মিন্নি। ফাইল ছবি

বরগুনার বহুল আলোচিত মিন্নি এখন হবিগঞ্জে। চিকিৎসকের পরামর্শে মানসিক প্রশান্তির জন্য তাকে ভিন্ন পরিবেশে আনা হয়েছে বলে জানা গেছে।

জেলার মাধবপুর উপজেলার শাহজিবাজার গ্যাস ফিল্ডের প্রোডাকশন ম্যানেজার জাকির হোসেন মিন্নির খালাত বোন জামাই। তার কাছেই পরিবারের সদস‌্যসহ বেড়াতে গেছেন মিন্নি।

universel cardiac hospital

মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর, খালাসহ পরিবারের বেশ কয়েকজন সদস্য বুধবার ঢাকা থেকে সরাসরি শাহজিবাজার পৌঁছান। বৃহস্পতিবার রাতে গ্যাস ফিল্ডের স্টাফ কোয়ার্টারের বনবীথি বিল্ডিংয়ের বাসার ২য় তলায় তারা অবস্থান করেন।

মিন্নির ভগ্নিপতি জাকির হোসেন ও মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর জানান, ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালের চিকিৎসক ডা. মুহিত কামাল ও ঢাকা আইন শালিস কেন্দ্রের নিয়োগকৃত চিকিৎসকদের পরামর্শে মিন্নির মানসিক রিফ্রেশমেন্টের জন্য তাকে নিয়ে আসা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে পরিবারের লোকজন নিয়ে গ্যাস ফিল্ডের ৬ ও ৭নং কূপ এলাকার চা বাগানে ঘুরতে গিয়েছিলেন মিন্নি। পরিচিত পরিবেশের বাইরে ভিন্ন প্রাকৃতিক পরিবেশে মানসিক প্রশান্তি আনতে পারে। সেই লক্ষ‌্যেই মিন্নি হাওয়া বলদাতে হবিগঞ্জে এসেছেন বলে জানান মিন্নির ভগ্নিপতি জাকির হোসেন।

আগামী ৩ অক্টোবর বরগুনা আদালতে রিফাত শরীফ হত্যা মামলার চার্জ গঠন করা হবে। চার্জের আগেই তারা আবার বরগুনায় ফিরে যাবেন বলে জানান মিন্নির বাবা। জামিনের শর্তে মিডিয়াতে কথা বলা নিষেধ থাকায় তার সঙ্গে কোনো কথা বলা সম্ভব হয়নি।

উল্লেখ্য, গত ১৬ জুলাই রিফাত হত্যা মামলায় মিন্নিকে গ্রেপ্তার দেখায় পুলিশ। অথচ এর আগে মিন্নি একজন প্রত্যক্ষদর্শী সাক্ষী হিসেবে দায়েরকৃত এজাহারে ছিলেন।

পরে পুলিশ তাকে গ্রেপ্তার করলে ঢাকার একটি আইনজীবী দল বরগুনায় গিয়ে মিন্নির জামিন আবেদন করেন। পরে সেখানে জামিন নামঞ্জুর হলে তিনি হাইকোর্টে জামিন লাভ করেন। এরপর থেকে আয়েশা সিদ্দীকা মিন্নি অনেকটা লোকচক্ষুর আড়ালে চলে যান।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে