বেকার সমস্যা সমাধানে দেশে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে : জিএম কাদের

মত ও পথ প্রতিবেদক

জিএম কাদের
জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। ফাইল ছবি

জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদে বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এমপি বলেছেন, গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে এবং সোনার বাংলা গড়ার জন্য হুসেইন মুহম্মদ এরশাদ যে কাজের পরিকল্পনা করেছিলেন- তারই অসমাপ্ত কাজ দেশ ও জাতির স্বার্থে জাতীয় পার্টি করবে।

আজ শনিবার পার্টি চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয়ে জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির পক্ষ থেকে তাকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন।

জি এম কাদের বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ বলেছিলেন- মুক্তিযোদ্ধারা সর্বকালের সর্বশ্রেষ্ঠ সন্তান। তিনি মুক্তিযোদ্ধাদের এই সম্মানে ভূষিত করেন এবং মাত্র এক টাকার বিনিময়ে বিভিন্ন জেলায় মুক্তিযোদ্ধাদের জন্য অফিস তৈরি করার স্থান দিয়েছিলেন। তিনি মুক্তিযোদ্ধাদের জন্য কল্যাণ ট্রাস্ট ও বিভিন্ন অর্থনৈতিক সুযোগ-সুবিধাও দিয়েছিলেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, প্রধানমন্ত্রী দলমত নির্বিশেষে জিরো টলারেন্সে দুর্নীতি কঠোর হাতে দমন করছেন। সেটাকে জাতীয় পার্টি স্বাগত জানায়।

তিনি আরও বলেন, দুর্নীতির কারণে দেশে বেকার সমস্যা ভয়াবহ আকার ধারণ করছে। বেকার সমস্যা সমাধান করতে হলে দেশে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে।

মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির আহ্বায়ক ডা. আজিজুর রহমানের সভাপতিত্বে এবং সদস্য সচিব আল আমিন মুন্নার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মো. মসিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য এবং সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, রেজাউল ইসলাম ভূঁইয়া, মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির যুগ্ম-আহ্বায়ক জহুরুল ইসলাম মিন্টু, আলতাফ হোসেন, ইউসুফ চৌধুরী ও শরিফুল ইসলাম শরিফ।

এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাজমা আখতার এমপি, উপদেষ্টা নুরুল আজহার, ভাইস-চেয়ারম্যান নিগার রানী সুলতানা, আহসান আদেলুর রহমান এমপি, যুগ্ম-মহাসচিব শেখ আলমগীর হোসেন, সুলতান আহমেদ সেলিম, সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইসহাক ভূঁইয়া, কেন্দ্রীয় নেতা এমএ রাজ্জাক খান প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here