দিল্লিতে মোকতাদির চৌধুরীর বাইপাস সার্জারি সম্পন্ন

মোহাম্মদ সজিবুল হুদা

র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী
র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। ফাইল ছবি

ভারতের দিল্লির মেদান্তা দ্যা মেডিসিটি হাসপাতালে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এবং মত ও পথ অনলাইনের সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির হৃদযন্ত্রে বাইপাস সার্জারি সফলভাবে সম্পন্ন হয়েছে। এর আগে তাঁর হার্টে আটটি ব্লক ধরা পড়ে, এগুলোর মধ্যে একটি সম্পূর্ণ ব্লক হয়ে যায়

তথ্যটি নিশ্চিত করেছেন ভারতে অবস্থানরত তাঁর ব্যক্তিগত সহকারি আবু মুছা অনছারী। তিনি বলেন, স্যারের হার্টে বাইপাস সার্জারি সফলভাবে সম্পন্ন হয়েছে, আপনারা সকলে স্যারের দ্রুত সুস্থতা কামনা করে উপসনালয়ে দোয়া করবেন।

universel cardiac hospital

উল্লেখ্য, তিনি গত ১২ অক্টোবর (শনিবার) ওপেন হার্ট সার্জারি করাতে দিল্লির উদ্দেশে ঢাকা ত্যাগ করেন এবং গতকাল মঙ্গলবার হাসপাতালে ভর্তি হন।

এর আগে তিনি গত ৪ আগস্ট হঠাৎ অসুস্থ হয়ে রাজধানীর ল্যাবএইড হাসপালে ভর্তি হয়েছিলেন এবং সেখানে এক সপ্তাহ চিকিৎসাধীন ছিলেন।

আওয়ামী লীগের বর্ষীয়ান রাজনীতিবিদ মোকতাদির চৌধুরীর সঙ্গে হাসপাতালে তাঁর সহধর্মিনী মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুনসহ নিকটাত্মীয়গণ রয়েছেন বলে জানা গেছে।

মোকতাদির চৌধুরীর দ্রুত আরোগ্য কামনা করে দেশবাসী ও ব্রাহ্মণবাড়িয়ার সর্বস্তরের জনগণের নিকট দোয়া প্রার্থনা করেছেন তাঁর সহধর্মিনী মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে