স্বেচ্ছাসেবক লীগ : ঢাকা দক্ষিণের নেতৃত্বে আলোচনায় যারা

মত ও পথ প্রতিবেদক

নেতৃত্বে আলোচনায় যারা
ছবি : সংগৃহিত

আগামী ১১ নভেম্বের ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন। এ উপলক্ষে সব নেতা তাদের কর্মী-সমর্থক নিয়ে প্রার্থিতার জানান দিতে বঙ্গবন্ধু অ্যাভিনিউ ও ধানমন্ডি আওয়ামী লীগের কার্যালয়ে নিয়মিত যাতায়াত করছেন। সম্মেলনে দায়িত্বে থাকা নেতাদের সঙ্গে সালাম এবং কুশলাদি বিনিময় করে যাচ্ছেন।

সভাপতি পদে মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তারিক সাঈদের নাম বেশ আলোচনায় রয়েছে। এছাড়া আলোচনায় আছেন মহানগর দক্ষিণের আরেক যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল হাসান রিপন।

universel cardiac hospital

সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাংগঠনিক সম্পাদক আহমেদ উল্লাহ পপ্পি,  মোস্তাফিজুর রহমান ইরান, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনিসুজ্জামান রানা, স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক  তৌহিদুল ইসলাম সোহাগ এবং আইন সম্পাদক গোপাল সরকার।

এ ব্যাপারে তারেক সাঈদ গণমাধ্যমকে বলেন, ছাত্রলীগের নেতৃত্বে আন্দোলন করতে গিয়ে বিএনপি জোটের আমলে কারাবরণ করেছি। যারা দুঃসময়ে দলের পাশে থেকে কাজ করেছেন, দীর্ঘদিন দলের জন্য শ্রম দিয়েছেন, সৎ, নিবেদিত, স্বচ্ছ ও পরীক্ষিত- কর্মীরাই আগামী সম্মেলনে তাদেরই সভাপতি-সাধারণ সম্পাদক নির্বাচিত করবেন বলে আশা করছি।

আবুল কালাম আজাদ বলেন, যারা দীর্ঘদিন ধরে দলের জন্য শ্রম দিচ্ছেন তাদের মধ্য থেকে নেতা নির্বাচিত হলে সংগঠন শক্তিশালী হবে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে