ব্রাহ্মণবাড়িয়ায় ৪২০ জেলের মধ্যে সেলাই মেশিন-ইস্ত্রি বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় সেলাই মেশিন-ইস্ত্রি পেলেন ৪২০ জেলে

মুজিব জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে বৃহত্তর কুমিল্লা জেলায় মৎস্য উন্নয়ন প্রকল্পের আওতায় ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলায় ৪২০ জন নিবন্ধিত জেলেদের মাঝে সেলাই মেশিন, ইস্ত্রি এবং কাঁচি বিতরণ করা হয়েছে।

আজ রোববার সকালে সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পর্যটন মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

তিনি বলেন, বর্তমান সরকার কল্যাণমূলক রাষ্ট্র করতে চায়। সরকার এখন সবদিকে লক্ষ্য রাখছে। সরকার জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে।

মোকতাদির চৌধুরী বলেন, যে সময়ে মাছ ধরা নিষেধ, তখন কেউ যেন মাছ না ধরেন। মাছের উৎপাদন বাড়াতে হবে। সরকার জেলেদের জীবন-মান উন্নয়নের জন্যই এই সেলাই মেশিন দিচ্ছে।

ব্রাহ্মণবাড়িয়ায় সেলাই মেশিন-ইস্ত্রি বিতরণ

সদর ইউএনও পঙ্কজ বড়ুয়ার সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো. সামছু উদ্দিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও।

বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলার সহকারী কমিশনার(ভূমি) এবিএম মশিউজ্জামান, সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান লোকমান হোসেন, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে