আমি এখন পর্যন্ত শারীরিকভাবে সুস্থ আছি: মাশরাফি

নিজস্ব প্রতিবেদক

মহামারি করোনায় আক্রান্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বর্তমানে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। তিনি এখন পর্যন্ত বাসা থেকেই চিকিৎসা নিচ্ছেন। কিন্তু আজ সোমবার দুপুরে হঠাৎ খবর ছড়িয়ে পড়ে মাশরাফির শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তাকে হাসপাতালে ভর্তির প্রক্রিয়া চলছে। রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) রুম না পাওয়ায় তিনি অন্য হাসপাতালে যাওয়ার চেষ্টা করছেন। তবে, এসব তথ্য সম্পূর্ণভাবে ভিত্তিহীন বলে জানিয়েছেন মাশরাফি নিজেই।

সোমবার বিকালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেয়া পোস্টে মাশরাফি বিন মর্তুজা লিখেছেন, ‘আমি এখন পর্যন্ত শারীরিকভাবে সুস্থ আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা সেবা গ্রহণ করছি। কিছু পরীক্ষা করার জন্য আমার হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে, সেটা স্বাভাবিক। হাসপাতালে ভর্তি কিংবা রুম না পাবার তথ্য সম্পূর্ণভাবে ভিত্তিহীন। কোনো কারণে আপনারা বিভ্রান্ত হবেন না, কোনো ধরনের নিউজ এ আপনারা বিচলিত হবেন না। সবাই আমার জন্যে দোয়া করবেন। সবাইকে একত্রে থেকে এই যুদ্ধে আমাদের জয় লাভ করতে হবে। আল্লাহ সবার সহায় হোন।’

আমি এখন পর্যন্ত শারীরিক ভাবে সুস্থ আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা সেবা গ্রহণ করছি। কিছু পরীক্ষা করার জন্য আমার…

Posted by Mashrafe Bin Mortaza on Monday, June 22, 2020

কয়েকদিন ধরে মাশরাফির শরীরে জ্বর ছিল। তাই গত ১৮ জুন তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ঢাকার শিশু হাসপাতালের ল্যাবে তার নমুনা পরীক্ষা হয়। পরে শুক্রবার ফলাফলে করোনা পজিটিভ শনাক্ত হয়। তবে তিনি সুস্থ আছেন। বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন।

প্রসঙ্গত, গত ১৫ জুন নমুনা পরীক্ষার ফলাফলে মাশরাফির শাশুড়ি হোসনেয়ারা সিরাজের শরীরে করোনা শনাক্ত হয়।

করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে নিজ নির্বাচনী এলাকার মানুষের পাশে ছিলেন সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। তিনি করোনা পরীক্ষার জন্য এলাকায় মোবাইল বুথ স্থাপন করেন। সরকারি কার্যালয় এবং হাসপাতালের সামনে সংক্রমণ প্রতিরোধক স্প্রে বুথ তৈরি করেন। এছাড়া লকডাউন চলাকালে নির্বাচনী এলাকার স্বল্প ও কম আয়ের দরিদ্র মানুষের মধ্যে নিয়মিত খাদ্যসামগ্রীও বিতরণ করেন।

শেয়ার করুন
  • 1.6K
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    1.6K
    Shares

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে