মিষ্টি জান্নাতের বাংলা ছবি ভালো লাগে না!

বিনোদন প্রতিবেদক

মিষ্টি জান্নাত
মিষ্টি জান্নাত। ফাইল ছবি

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে মিষ্টির। এরই মধ্যে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

এছাড়া চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি একটি চলচ্চিত্র প্রযোজনাও করেছেন এই নায়িকা। সম্প্রতি নতুন দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। ‘বীরত্ব’ সিনেমায় তাকে আইটেম গানে দেখা যাবে।

universel cardiac hospital

সম্প্রতি ফরিদুর রেজা সাগরের পরিকল্পনায় শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় এবং সেহাঙ্গল বিপ্লবের পরিচালনায় চ্যানেল আইয়ের বিশেষ টক শো ৩০০ সেকেন্ড-এ অতিথি হয়েছেন মিষ্টি জান্নাত। এক প্রশ্নের জবাবে তিনি জানান, তাকে সবাই কষ্ট দেয়। তিনি নায়িকা হতে আসেননি। ভালো লাগা থেকে অভিনয় এসেছেন।

জয় মিষ্টির কাছে প্রশ্ন রাখেন- আপনার দেখা সেরা চলচ্চিত্র কী? এমন প্রশ্নের জবাবে উঠতি নায়িকা মিষ্টি জান্নাত বলেন, আমি কখনোই বাংলা সিনেমা দেখতাম না। তবে এখন মাঝে মাঝে দেখা হয়। তিনি বাংলা সিনেমার নায়িকা হলেও তার কাছে বাংলা ছবি ভালো লাগে না বলে জানান। এর কারণ হিসেবে বলেন, রসিকতা করে বলেন, মিষ্টির ছবি ছাড়া অন্য কারোর ছবি ভালো লাগে না। কারণ, ছবিতে মিষ্টি জান্নাত নেই।

তবে হিংসা নয় তিনি মনে করেন সে সব ছবির শিল্পীরা তার লেভেলের না। মিষ্টি নিজেকে সর্বোচ্চ লেভেলের দাবি করেন। সব কিছুতে মিষ্টি নিজেকে অনন্যা মনে করেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে