দীর্ঘ বিরতি শেষে শুটিংয়ে ফিরলেন তিশা

বিনোদন প্রতিবেদক

নুসরাত ইমরোজ তিশা
নুসরাত ইমরোজ তিশা। ছবি : সংগৃহিত

ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। বিনোদন জগৎ একটু সচল হওয়ায় দীর্ঘ ছয় মাসের বিরতি কাটিয়ে অন্যদের মতো শুটিংয়ে ফিরেছেন তিনিও। এরইমধ্যে তিনি কাজ করেছেন একটি নাটকে। ভিন্ন ধরনের গল্প নিয়ে দুর্গাপূজা উপলক্ষে নির্মিতব্য বিশেষ সেই টেলিভিশন কাহিনিচিত্রের নাম ‘বিজয়া’।

তিশাকে দেখা যাবে এই নাটকটির কেন্দ্রীয় চরিত্রে। আবু হায়াত মাহমুদের পরিচালনায় এই বিশেষ টেলিভিশন কাহিনিচিত্রটির গল্প লিখেছেন শোয়েব চৌধুরী। সম্প্রতি ঢাকার অদূরে রুপগঞ্জ, নারায়ণগঞ্জসহ বিভিন্ন মনোরম লোকেশনে নাটকটির দৃশ্য ধারণ শেষ হয়েছে।

universel cardiac hospital

‘বিজয়া’ প্রসঙ্গে তিশা বলেন, ‘দীর্ঘ দিন পর কাজে ফিরে স্বস্তি লাগছে। ক্রাউন এন্টারটেইনমেন্টের প্রযোজনায় প্রথমবার কাজ করলাম। নাটকের গল্পটি অনেক সুন্দর। গল্পে শক্তিশালী সামাজিক বার্তা আছে। আশা করছি, দর্শকের নাটকটি পছন্দ হবে।’

নির্মাতা আবু হায়াত মাহমুদ বলেন, ‘পূজাকে সামনে রেখে ‘বিজয়া’ শিরোনামের নাটকটি নির্মাণ করেছি। গল্পটি চমৎকার। তিশা আপু দারুণ অভিনয় করেছেন। তার অভিনয়ে বরাবরই ভিন্নতা থাকে। এ নাটকেও অন্য এক তিশাকে খুঁজে পাবেন দর্শক।’

পরিচালক আরও জানান, শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান ক্রাউন এন্টারটেইনমেন্ট-এর প্রযোজনায় নির্মিত এই নাটকটি শিগগিরই একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে