ভারতে এসে নিজেকে শচীন, অমিতাভের মতো মনে হচ্ছে: বরিস জনসন

আন্তর্জাতিক ডেস্ক

ভারতে এসে জাঁকজমকপূর্ণ বিশাল অভ্যর্থনা পেয়ে নিজেকে ক্রিকেটার শচীন তেন্ডুলকার আর বলিউডের অভিনেতা অমিতাভ বচ্চনের মতো মনে করছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনিসন। শুক্রবার ভারতের গুজরাটে বক্তব্যের শুরুতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বিশাল আয়োজনের জন্য ধন্যবাদ জানিয়ে তিনি এসব কথা বলেন।

দুই দিনের সফরে ভারতে এসেছেন যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন। দেশটিতে উষ্ণ অভ্যর্থনা পেয়ে মুগ্ধ তিনি। শুক্রবার মোদির রাজ্য গুজরাটে জাঁকজমকপূর্ণ বিশাল অনুষ্ঠানের মাধ্যমে স্বাগত জানানো হয় তাঁকে। খবর এনডিটিভির।

universel cardiac hospital

বরিস জনসন বলেন, আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও ভারতের জনগণকে এই বিশাল অভ্যর্থনার জন্য ধন্যবাদ জানাই। আসার সময় চারদিকে আমাকে নিয়ে বিলবোর্ড দেখে আমার শচীন তেন্ডুলকার আর অমিতাভ বচ্চনের মতো অনুভব হচ্ছিল। এসময় মোদিকে ‘খাস দোস্ত’ বলেও সম্বোধন করেন বরিস।

সফরের প্রথম দিনটি গুজরাটে কাটিয়েছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী। বিমানবন্দর থেকে তাঁর গন্থব্যে যাওয়ার পথে ছিল নৃত্যশিল্পীদের বিশেষ বর্ণাঢ্য শোভাযাত্রা। পাশাপাশি তাঁকে ভারতে স্বাগত জানিয়ে চারদিকে ছিল বিশাল বিশাল বিলবোর্ড।

আজ শুক্রবার যুক্তরাজ্য ও ভারতের কৌশলগত প্রতিরক্ষা, কূটনৈতিক এবং অর্থনৈতিক অংশীদারিত্বের বিষয়ে গভীর আলোচনা করেন বরিস জনসন ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

শেয়ার করুন