মদের বিষক্রিয়ায় ছাত্রলীগ নেতার মৃত্যু, সংগঠনের দাবি সড়ক দুর্ঘটনায়

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর জেলা ছাত্রলীগের সহসভাপতি রাকিবুল ইসলাম রাকিব (২৭) মদের বিষক্রিয়ায় মারা গেছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা। গতকাল সোমবার বেলা ২টা ২০ মিনিটে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তবে কেন্দ্রীয় ছাত্রলীগ দাবি করেছে, ওই নেতার মৃত্যু হয়েছে সড়ক দুর্ঘটনায়। এ বিষয়ে জেলা ছাত্রলীগের পক্ষ থেকে কিছুই না বললেও রাতে সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে শোক প্রকাশ করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

universel cardiac hospital

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ স্বাক্ষরিত শোকবার্তায় দাবি করা হয়, ‘ছাত্রলীগ ফরিদপুর জেলা শাখার সহসভাপতি রাকিবুল ইসলাম আজ (সোমবার) বেলা আনুমানিক ৩টা ৩০ মিনিটে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন। তার মৃত্যুতে ছাত্রলীগ পরিবার গভীরভাবে শোকাহত। ছাত্রলীগ রাকিবুল ইসলামের বিদেহী আত্মার শান্তি কামনা ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছে।’

তবে কেন্দ্রীয় ছাত্রলীগের শোকবার্তায় দুর্ঘটনার স্থান সম্পর্কে কিছুই জানানো হয়নি। বিজ্ঞপ্তির পর বিষয়টি নিয়ে অনুসন্ধান শুরু করে ফরিদপুরের সাংবাদিক ও গোয়েন্দা সংস্থার দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিরা।

গেল বছরের ৯ নভেম্বর ফরিদপুর জেলার পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ। রাকিবুল ওই কমিটির সহসভাপতি। তিনি বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের বেলজানী গ্রামের বাসিন্দা। তার বাবা অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল। আজ মঙ্গলবার সকালে রাকিবুলকে বোয়ালমারীর বেলজানী খরসুতি মাদ্রাসা-সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়।

শেয়ার করুন