সানি লিওনের অনুষ্ঠানস্থলের কাছে বোমা বিস্ফোরণ

বিনোদন ডেস্ক

সানি লিওন
সানি লিওন

আগামীকাল রোববার ভারতের মণিপুরের ইম্ফলে একটি ফ্যাশন শোতে হাজির হওয়ার কথা বলিউড অভিনেত্রী সানি লিওনের। এর একদিন আগে অনুষ্ঠানস্থলের কাছে বিস্ফোরণের খবর পাওয়া গেছে। তবে বিস্ফোরণের ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। খবর হিন্দুস্থান টাইমসের।

উত্তর-পূর্ব ভারতের রাজ্য মণিপুরের রাজধানী ইম্ফলের হত্তা কনজেইবাং এলাকায় বিস্ফোরণের এ ঘটনাটি ঘটে। জায়াগাটি সানি লিওনের অনুষ্ঠানস্থল থেকে মাত্র ১০০ মিটার দূরে। আজ শনিবার স্থানীয় সময় সকাল সাড়ে ছয়টার দিকে বিস্ফোরণের শব্দ পাওয়া যায়। বিস্ফোরণের কারণ জানা যায়নি। এই ঘটনায় কোনো সংগঠন এখনো দায় স্বীকার করেনি।

universel cardiac hospital

স্থানীয় পুলিশ বিস্ফোরণের তদন্ত করছে। এখন পর্যন্ত ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হয়নি। আগামীকাল একটি ফ্যাশন শোয়ের অনুষ্ঠানে শোস্টপার হিসেবে রেড কার্পেটে হাঁটার কথার ছিল সানি লিওনের। মণিপুরের তাঁতের কাজ ও পর্যটনের প্রচারণার জন্যই ফ্যাশন শোয়ের আয়োজন করা হয়েছিল। তবে এই বিস্ফোরণের পর অনুষ্ঠানটি শেষ পর্যন্ত হবে কি না, তা নিয়ে সংশয় তৈরি হয়েছে।

বিস্ফোরণের ঘটনার পর বিষয়টি নিয়ে সানি লিওনের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। কিছুদিন আগেই শুটিং করতে গিয়ে পায়ের আঙুল কেটে যায় এই মডেল-অভিনেত্রীর। পরে সেই ঘটনার ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন সানি, যা নিয়ে নেট দুনিয়ায় বিস্তর চর্চা হয়।

শেয়ার করুন