ঢাকার রাস্তায় গুলির পেছনে শীর্ষ সন্ত্রাসী ইমন, ধারণা ডিবিপ্রধানের

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় প্রাইভেট কার আরোহী শীর্ষ সন্ত্রাসী তারিক সাঈদ মামুনকে (৫৪) লক্ষ্য করে এলোপাতাড়ি গুলির ঘটনায় আরেক শীর্ষ সন্ত্রাসী সানজিদুল ইসলাম ইমনের হাত রয়েছে বলে ধারণা করছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন–অর–রশীদ। মঙ্গলবার মিন্টো রোডে ডিবির কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ ধারণার কথা জানান ডিবিপ্রধান।

তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় সোমবার রাত ১০টার দিকে তারিক সাঈদ মামুনকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালায় সন্ত্রাসীরা। তিনি প্রাইভেট কার থেকে নেমে পালানোর চেষ্টা করলে সন্ত্রাসীরা তাকে কুপিয়ে গুরুতর আহত করে। তিনি বর্তমানে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এলোপাতাড়ি গুলিতে দুজন আহত হন, যারা মূলত ওই পথ দিয়ে যাচ্ছিলেন।

universel cardiac hospital

নাম প্রকাশ না করার শর্তে পুলিশের এক কর্মকর্তা বলেন, শীর্ষ সন্ত্রাসী সানজিদুল ইসলাম ইমন ও তারিক সাঈদ মামুন একসময় ধানমন্ডি, মোহাম্মদপুর ও তেজগাঁও এলাকার আতঙ্ক ছিলেন। তাদের গড়ে তোলা বাহিনীর নাম ছিল ‘ইমন-মামুন’ বাহিনী। তারা দুজনই চিত্রনায়ক সোহেল চৌধুরী ও সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ভাই সাঈদ আহমেদ টিপু হত্যা মামলার আসামি।

শেয়ার করুন