প্রধানমন্ত্রী বলে দিয়েছেন, খালেদা জিয়ার চিকিৎসা প্রচলিত আইনে: স্বরাষ্ট্রমন্ত্রী

ফেনী প্রতিনিধি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। সংগৃহীত ছবি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে প্রচলিত আইনে যা নির্দেশনা দেওয়া আছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনাও তা দেশবাসীকে ইতোমধ্যে জানিয়ে দিয়েছেন। আজ রোববার দুপুরে ফেনীতে এক জনসভায় যোগদানের আগে স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদেরকে এ কথা বলেন।

বিএনপিকে ইঙ্গিত দিয়ে মন্ত্রী বলেন, চিকিৎসার জন্য তারা যত আন্দোলন সংগ্রামই করুক, আইনের বাইরে গিয়ে খালেদা জিয়ার বিদেশে যাওয়ার সুযোগ নেই। দুপুর ১২টা ৫০ মিনিটে র‍্যাবের একটি হেলিকপ্টারে করে স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকা থেকে ছাগলনাইয়া সরকারি পাইলট হাইস্কুল মাঠে নামেন।

universel cardiac hospital

প্রশাসনের পক্ষ থেকে লালগালিচা বিছিয়ে মন্ত্রীকে স্বাগত জানানো হয়। এ সময় ফেনী জেলা প্রশাসক শাহীনা আক্তার, পুলিশ সুপার জাকির হাসানসহ জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা মন্ত্রীকে ফুল দিয়ে বরণ করে নেন।

ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের এমপি নিজাম উদ্দিন হাজারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে সংসদ সদস্য ও জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতারের বাড়িতে দুপুরের খাবার খান স্বরাষ্ট্রমন্ত্রী। ফেনীর ছাগলনাইয়া উপজেলার আদালত মাঠে বক্তব্য দেওয়ার কথা রয়েছে স্বরাষ্ট্রমন্ত্রীর।

শেয়ার করুন